নারায়ণগঞ্জে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে ২ যাত্রী নিহত, আহত ২

ঘটনার পরপরই পুলিশ ট্রাকটি জব্দ করে। তবে চালক ও তার সহযোগী পালিয়ে গেছেন। তাদের আটকের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 April 2023, 08:24 AM
Updated : 16 April 2023, 08:24 AM

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকশার চালক ও আরেক যাত্রী। 

রোববার সকাল পৌনে ৭টার দিকে ফুলহর এলাকায় মদনপুর-মদনগঞ্জ সড়কে এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন বন্দরের ধামগড় ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মাসুদুর রহমান। 

নিহতরা হলেন- জহিরুল ইসলাম ও মো. মুকুল। 

নিহত জহিরুল উপজেলার দক্ষিণ লক্ষ্মণখোলা এলাকার তারা মিয়ার ছেলে এবং ৪২ বছরের জহিরুল একজন পোশাক কারখানার ঝুট ব্যবসায়ী। 

মুকুল গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার কচুয়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে। তিনি মদনপুরের ইপিলিয়ন গার্মেন্টসের পোশাক শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। 

এই ঘটনায় আহত হয়েছেন অটোরিকশা চালক আলতাফ হোসেন (৫৫) এবং অপর যাত্রী দুলাল হোসেন (৪৫)। তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি। 

ধামগড় ফাঁড়ির ইনচার্জ মাসুদুর রহমান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, সিএনজিচালিত অটোরিকশাটি লক্ষ্মণখোলা বাসস্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে মদনপুর স্ট্যান্ডের দিকে যাচ্ছিল। পথে ফুলহর এলাকায় বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। 

সংঘর্ষে গুরুতর আহত অবস্থায় অটোরিকশাটির চালকসহ চার জনকে স্থানীয় বেসরকারি একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুই যাত্রীকে মৃত ঘোষণা করেন। অন্যরা ওই হাসপাতালে চিকিৎসাধীন আছেন। 

এ পুলিশ কর্মকর্তা বলেন, ঘটনার পরপরই পুলিশ ট্রাকটি জব্দ করে। তবে চালক ও তার সহযোগী পালিয়ে গেছেন। তাদের আটকের চেষ্টা চলছে। 

আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ স্বজনদের হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি। 

বন্দর থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, এই ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।