মাদারীপুরে আড়িয়াল খাঁ নদে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

বন্ধুদের সঙ্গে আড়িয়াল খাঁ নদে গোসল করতে গিয়ে সাঁতার না জানায় পানিতে ডুবে যান শুভ্র।

মাদারীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 May 2023, 05:24 AM
Updated : 12 May 2023, 05:24 AM

মাদারীপুরে আড়িয়াল খাঁ নদে গোসল করতে নেমে নিখোঁজ এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের সদস্যরা। 

শুক্রবার সকাল ৮টার দিকে সদর উপজেলার কুলপদ্দি এলাকার নদ থেকে মরদেহ উদ্ধার করা হয় বলে জানিয়েছেন মাদারীপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা নূর মোহম্মদ। 

নিহত শিক্ষার্থী মোনায়েম ইসলাম শুভ্র (১৯) মাদারীপুর ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজির রেডিওগ্রাফি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি রাজশাহী জেলায়। 

ফায়ার সার্ভিস কর্মকর্তা নূর মোহম্মদ জানান, বৃহস্পতিবার দুপুরের দিকে বন্ধু তিতাস রায়, তাছিন, বিপ্লব ও সাঈদের সাথে কুলপদ্দির এলাকার আড়িয়াল খাঁ নদে গোসল করতে যান শুভ্র। কিন্তু সাঁতার না জানায় এক পর্যায়ে পানিতে ডুবে যান তিনি। 

এ সময় বন্ধু ও স্থানীয়রা খোঁজাখুজির চেষ্টা করেও কোনো খোঁজ না পেয়ে মাদারীপুর ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার কাজ শুরু করলেও বৃহস্পতিবার রাত ৮ পর্যন্ত তাকে খুঁজে পাওয়া যায়নি। 

শুক্রবার সকালে আড়িয়াল খাঁ নদের কুলপদ্দি এলাকায় ফায়ার সার্ভিসের ৬ সদস্যের একটি দল খোঁজা শুরু করলে সকাল ৮টার দিকে শুভ্রর লাশ উদ্ধার করে। 

তার মরদেহ মাদারীপুর সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলেও জানান এই ফায়ার সার্ভিস কর্মকর্তা। 

এ বিষয়ে মাদারীপুর সদর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, নিহতের স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা রাজশাহী থেকে এলে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।