ফেনীতে বাবাকে হত্যার অভিযোগে গ্রেপ্তার ছেলে

নিহতের মেয়ে পানু আক্তারের দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার করে পুলিশ।

নাজমুল হক শামীম, ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Oct 2022, 10:45 AM
Updated : 14 Oct 2022, 10:45 AM

পারিবারিক কলহের জেরে ফেনীর পরশুরামে বাবাকে পিটিয়ে হত্যার অভিযোগে ছেলেসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পরশুরাম মডেল থানার ওসি মো. সাইফুল ইসলাম জানান, নিহতের মেয়ে পানু আক্তারের দায়ের করা মামলায় শুক্রবার সকালে তাদের গ্রেপ্তারের পর দুপুরে তাদের আদালতে পাঠানো হয়।

নিহত আবদুল মমিন (৬৫) ফেনীর পরশুরাম উপজেলার চিথলিয়া ইউনিয়নের পূর্ব আলকা গ্রামের বাসিন্দা। তার লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- আবদুল মমিনের ছেলে মোহাম্মদ ফারুখ হোসেন রাজিব (৩৫) ও ছেলের শ্যালক আবদুল মজিব সুমন (৩২)।

নিহতের স্বজনদের বরাতে ওসি বলেন, আবদুল মমিন ও তার স্ত্রী হালিমা খাতুনপূর্ব অলকার গ্রামের বাড়িতে থাকতেন। আর ফারুক তার স্ত্রী ও সন্তানদের নিয়ে উপজেলা সদরে একটি বাড়িতে ভাড়া থাকতেন। বৃহস্পতিবার রাত ১১টার দিকে ফারুক তার শ্যালক আবদুল মজিবকে নিয়ে তার বাবার বাড়িতে যান। এ সময় ফারুকের কাছে তার মা স্বামীর বিরুদ্ধে মারধর ও নির্যাতনের অভিযোগ করেন। বিষয়টি নিয়ে বাবা ও ছেলে মধ্যে বাকবিতণ্ডা হয়।

“এক পর্যায়ে মমিন ক্ষিপ্ত হয়ে ছেলেকে ত্যাজ্যপুত্র করার হুমকি দিলে ফারুখ উত্তেজিত হয়ে লাঠি দিয়ে তাকে পিটিয়ে আহত করেন।”

পরে ঘটনাটি অন্যদিকে নেওয়ার উদ্দেশ্যে ডাকাতরা হামলা করেছে রটানোর বুদ্ধি মাকে দিয়ে ফারুক তার শ্যালককে নিয়ে বাড়ি থেকে বেড়িয়ে যান বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

তিনি বলেন,পরে মমিনের বাড়ি থেকে চিৎকারের শব্দ শুনে প্রতিবেশীরা এগিয়ে গিয়ে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

“পরে উন্নত চিকিৎসার জন্য ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে তার মৃত্যু হয়।”

পারিবারিক কলহের জের ধরেই এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিক ধারণা ওসির।