অটোরিকশা উল্টে আহত ভারতীয় নাগরিকের মৃত্যু

ময়নাতদন্ত শেষে তার লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 July 2022, 06:40 AM
Updated : 24 July 2022, 06:40 AM

শরিয়তপুর জেলায় অটোরিকশা উল্টে আহত এক ভারতীয় নাগরিকের চিকিৎসার জন্য চট্টগ্রাম নেওয়ার পথে ফেনীতে মৃত্যু হয়েছে।

ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন জানান, শনিবার সন্ধ্যায় মুমূর্ষ অবস্থায় প্রফুল্ল কুমার মজুমদারকে ফেনী জেনারেল হাসপাতালের নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

৬৫ বছর বয়সী প্রফুল্লর বাড়ি ভারতের ত্রিপুরা রাজ্যের বিলোনীয়া মহকুমার গোলাইবাড়ী এলাকায়। রোববার তার ময়নাতদন্ত শেষে রাষ্ট্রীয় নিয়মনীতির অনুসারে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

মৃতের ভাই অমূল্য কুমার মজুমদার বলেন, গত বৃহস্পতিবার স্ত্রীকে নিয়ে প্রফুল্ল শরিয়তপুর রামঠাকুরের আশ্রমে যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়। শুক্রবার ভোরে তাদের বহনকারী অটোরিকশাটি উল্টে সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খেলে প্রফুল্ল আহত হন। পরে তাদের স্থানীয় একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার ঢাকার একটি হাসপাতালে ভর্তি হয়।

তিনি বলেন, “ সেখানে আমাদের কোনো আত্মীয় না থাকায় স্বজনরা চট্টগ্রামে নেওয়ার সিদ্ধান্ত নেন। শনিবার দুপুরে প্রফুল্লকে নিয়ে চট্টগ্রামে রওনা হন স্বজনরা। পথে গাড়িতে তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক মনে হলে সন্ধ্যায় ফেনী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়ায় হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।”

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. আসিফ ইকবাল জানান, হাসপাতালে আনার আগেই ওই রোগীর মৃত্যু হয়। ময়নাতদন্তের জন্য তার লাশ মর্গে রাখা হয়েছে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক