নরসিংদীতে নগদের দুই কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

চিকিৎসক জানান, আহত দেলোয়ারের পেটে এবং শাহিনের হাতে গুলি লেগেছে।

নরসিংদী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 April 2024, 09:10 AM
Updated : 4 April 2024, 09:10 AM

নরসিংদীর রায়পুরা উপজেলায় মোবাইল ব্যাংকিং কোম্পানি নগদের দুই কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ এলাকায় এ ঘটনা ঘটে বলে রায়পুরা থানার ওসি সাফায়েত হোসেন পলাশ জানান।

গুলিবিদ্ধরা হলেন- পলাশ উপজেলার ইছাখালি এলাকার চাঁন মিয়ার ছেলে মো. শাহিন মিয়া (২৫) এবং একই উপজেলার রশিদ পাঠানের ছেলে দেলোয়ার হোসেন (৫০)। তারা নগদের নরসিংদী ব্রাঞ্চের এক ডিস্ট্রিবিউটরের কর্মী। 

নগদের নরসিংদী ডিস্ট্রিবিউটর ব্রাঞ্চের ম্যানেজার মো. রিয়াজ উদ্দিন বলেন, “৬০ লাখ টাকা ছিনতাই হয়েছে। আমি আহতদের চিকিৎসার কাজে ব্যস্ত আছি। এ বিষয়ে ঊর্ধ্বতন কর্মকর্তারা মামলা প্রস্তুতি নিচ্ছেন।“

ওসি সাফায়েত বলেন, “ধারণা করা হচ্ছে, নরসিংদীর হেমেন্দ্র সাহার মোড়ে নগদের অফিস থেকে বের হওয়ার পরই তাদেরকে লক্ষ্য করছিল ছিনতাইকারী একটি চক্র। পরে উপজেলার হাসনাবাদ এলাকা অতিক্রম করার সময় তাদের গতিরোধ করে গুলি ছোড়ে তারা।

“এ সময় তাদের কাছ থেকে আনুমানিক ৬০ লাখ টাকা ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলে করে পালিয়ে যায় ছিনতাইকারীরা। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসক তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।”

নগদ কর্তৃপক্ষের অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত শুরু করেছে বলে জানান ওসি।

জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নুসরাত শারমীন বলেন, “দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় আনা হলে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।”

আহত দেলোয়ারের পেটে এবং শাহিনের হাতে গুলি লেগেছে বলে সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মাহমুদুল কবির বাশার জানান।