৮ বছর পর বরগুনা জেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা

এর আগে ২০১৪ সালে বরগুনা জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।

বরগুনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 July 2022, 05:33 AM
Updated : 25 July 2022, 05:33 AM

আট বছর পর বরগুনা জেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করেছে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি। এতে রেজাউল কবির রেজাকে সভাপতি ও তৌশিকুর রহমান ইমরানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রোববার রাতে কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এক বছর মেয়াদি ৩৩ সদস্যের এই আংশিক কমিটি ঘোষণা করা হয়।

এর আগে ২০১৪ সালে বরগুনা জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই বছর জুবায়ের আদনান অনিককে সভাপতি ও তানভীর হোসাইনকে সাধারণ সম্পাদক করে জেলা কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতির পদ পেয়েছেন ২০ জন। যুগ্ম সাধারণ সম্পাদক পাঁচজন ও সাংগঠনিক সম্পাদকের পদ পেয়েছেন ছয়জন।

নতুন কমিটির সহ-সভাপতিরা হলেন- সবুজ মোল্লা, মো. আবু হাসান ইখলাস বাবু, মো. সাইফুল ইসলাম তুহিন, ওলিউর রহমান সাকিব, মো. বায়জিদ ইসলাম, মো. মাহমুদ হাসান তুরন, প্রত্যয় দেব প্রান্ত, আওলাদ হোসেন রাজিব, রাইয়ানুল ইসলাম, মো. আরিফুল ইসলাম, আওলাদ হোসেন রাজু, আবির হাসান মেহেদী, রাজিব হসেন মৃধা, মাইনুল হাসান মোল্লা, আরিফ শাহরিয়ার, এইচ এম ফজলে হাসান রাব্বি, জাহিদুল ইসলাম রিমন, রায়হানুল ইসলাম শাওন, ইসতিয়াক লিয়ন ও মো. রফিকুল ইসলাম।

সুমন রায়, জাহিদুল ইসলাম জাদুমনি, রাজ আরিয়ান বিশাল, হাসান মো. শাহরিয়ার শুভ, ও মো. ইসমাইল হোসেন যুগ্ম সাধারণ সম্পাদকের পদ পেয়েছেন।

আর সংগঠনিক সম্পাদকের পদ পেয়েছেন নাজিউর নাসিম, নাফিউর ইসলাম সিনা, মো. রাকিব চৌধুরী, আব্দুল্লাহ আল মারজান, নাইমুল আহসান রাব্বি ও জুম্মান আহমেদ লিসান।

এ ছাড়া বরগুনা ছাত্রলীগের এই কমিটিতে সভাপতি পদপ্রত্যাশী তিনজনকে কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য করা হয়েছে। এরা হলেন- রিসাদ হাসান প্রিন্স, ফাহাদ হাসান তানিম ও সাইফুল ইসলাম সাগর।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক