গোপালগঞ্জে ভূরিভোজের আয়োজন আর্জেন্টিনার সমর্থকদের

বিভিন্ন এলাকার ক্লাবে-ক্লাবে খেলা দেখার জন্য স্থাপন করা হয়েছে বড় পর্দা।

গোপালগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Dec 2022, 10:55 AM
Updated : 18 Dec 2022, 10:55 AM

বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা উপলক্ষে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় গরু জবাই করে ভূরিভোজের আয়োজন করেছে আর্জেন্টিনার সমর্থকরা।

রোববার উপজেলার কুশলা ইউনিয়নের পবনাপাড় গ্রামের আর্জেন্টিনা সমর্থকদের আয়োজনে কে এম চাঁদ মিয়া পাবলিক লাইব্রেরি এন্ড স্পোর্টিং ক্লাব চত্বরে এ ভূরিভোজের আয়োজন করা হয়েছে।

এ উপলক্ষে সকাল থেকে পবনাপাড় গ্রামের আশপাশ থেকে আর্জেন্টিনার সমর্থকরা ক্লাব চত্বরে জড়ো হয়ে ডেকসেট বাজিয়ে আনন্দ উল্লাস করতে দেখা গেছে।

উপজেলার পবনাপাড় গ্রামের আর্জেন্টিনার সমর্থক অ্যাডভোকেট তাইজুল ইসলাম বলেন, “আমরা আর্জেন্টিনার সমর্থকগোষ্ঠী ফাইনাল খেলা উপলক্ষে ভূরিভোজের আয়োজন করেছি। এ জন্য আমরা ৭৩ হাজার টাকা দিয়ে একটি গরু কিনেছি। আর্জেন্টিনার সমর্থক ছাড়া এতিম অসহায়দের জন্যও খাবারের আয়োজন করা হয়েছে।”

পবনাপাড় ছাড়াও উপজেলার বিভিন্ন এলাকায় আর্জেন্টিনার সমর্থকদের আয়োজনে ভূরিভোজের আয়োজন করা হয়েছে। বিভিন্ন এলাকার ক্লাবে-ক্লাবে খেলা দেখার জন্য স্থাপন করা হয়েছে বড় পর্দা।

উপজেলার গচাপাড়া গ্রামের আর্জেন্টিনার সমর্থক বাদশা মাহমুদ বলেন, আমরা ফাইনালে আর্জেন্টিনার খেলা উপলক্ষে এক হাজার লোকের খাবারের আয়োজন করেছি। এখানে আমরা বড় পর্দায় খেলা দেখবো। যারা এখানে খেলা দেখতে আসবে তাদেরকেই খাওয়ানো হবে।”

ক্লাব, সংগঠন ছাড়াও বাড়িতে-বাড়িতেও চলছে উন্নত খাবারের আয়োজন। কুরপালা গ্রামের আর্জেন্টিনার ক্ষুদে সমর্থক মারজান রহমান মাহিন বলেন, “ফাইনাল খেলা উপলক্ষে আম্মু আমার জন্য পোলাও-মাংস আয়োজন করেছে। এ বছর আর্জেন্টিনাই কাপ নিবে।”

কোটালীপাড়া থানার ওসি মো. জিল্লুর রহমান বলেন, “বিশ্বকাপ ফুটবল ফাইনাল খেলা উপলক্ষে এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আমরা পদক্ষেপ গ্রহণ করেছি।”