গোপালগ‌ঞ্জে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে ২ জনের মৃত্যু

কালু শেখের মৃত্যুর খবর শুনে তাকে দেখতে বের হন একই গ্রামের সনাতন বিশ্বাস। পথে তিনিও ইঁদুর মারার বিদ্যুতের ফাঁদে জড়িয়ে পড়েন।

গোপালগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 March 2024, 06:52 AM
Updated : 24 March 2024, 06:52 AM

গোপালগ‌ঞ্জের কাশিয়ানীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে দুই জনের মৃত্যু হয়েছে। 

শনিবার রাতে উপজেলার নি‌শ্চিন্তপুর গ্রা‌মের দুই স্থানে এ ঘটনা ঘটে বলে জানান রামদিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন। 

নিহতরা হলেন, নিশ্চিন্তপুর গ্রামের মান্নান শেখের ছেলে কালু শেখ (২৫) ও বিশ্বেস্বর বিশ্বাসের ছেলে সনাতন বিশ্বাস (৬৫)। 

পরিদর্শক মামুন জানান, শনিবার রাতে কালু শেখ নিজের বোরো ধানের জমিতে যাচ্ছিলেন। পথে ওই গ্রামের হারুন মোল্লার জমিতে পৌঁছালে সেখানে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

“দীর্ঘক্ষণ পরও তিনি বাড়িতে না আসায় তার স্ত্রী তাকে খোঁজা-খুঁজি করতে করতে হারুন মোল্লার জমির কাছে যান। সেখানে স্বামীকে তিনি মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন।”

এদিকে কালু শেখের মৃত্যুর খবর শুনে তাকে দেখতে রাতে বাড়ি থেকে বের হন একই গ্রামের সনাতন বিশ্বাস। পথে তাজির মিয়ার জমিতে পৌঁছালে তিনিও বিদ্যুতের ইঁদুর মারার ফাঁদে জড়িয়ে পড়েন। ফলে ঘটনাস্থলেই সনাতনের মৃত্যু হয়। 

মামুন জানান, লাশ দুটি উদ্ধার করে রামদিয়া পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়। পরে আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।