বগুড়ায় নিখোঁজ শিশুর গলাকাটা লাশ উদ্ধার

গত ৫ অক্টোবর বিকালে গ্রামের কয়েকজন শিশুর সঙ্গে দুর্গা পূজার মেলা দেখার কথা বলে বাড়ি থেকে বের হয় বিজয়।

বগুড়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Oct 2022, 09:01 AM
Updated : 11 Oct 2022, 09:01 AM

বগুড়ার শাজাহানপুর উপজেলায় সাত দিন আগে নিখোঁজ এক শিশুর গলা ও হাত-পায়ের রগ কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার মাদলা ইউনিয়নের লক্ষ্মীকোলা গ্রামের একটি পরিত্যাক্ত ইট ভাটা থেকে লাশটি উদ্ধার করা হয়েছে বলে জানান শাজাহানপুর থানার এসআই মোস্তাফিজুর রহমান।

বুলবুল হোসেন বিজয় নামের নয় বছর বয়সী শিশুটি লক্ষ্মীকোলা গ্রামের দিনমজুর শাহিদুল ইসলামের ছেলে। সে লক্ষ্মীকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

শাহিদুল ইসলাম বলেন, তিন ছেলের মধ্যে বিজয় তার দ্বিতীয় সন্তান। গত ৫ অক্টোবর বিকালে গ্রামের কয়েকজন শিশুর সঙ্গে মাদলা মালিপাড়ায় দুর্গা পূজার মেলা দেখার কথা বলে বাড়ি থেকে বের হয় বিজয়। সন্ধ্যার পর অন্য শিশুরা বাড়িতে ফিরে আসলেও বিজয় ফিরেনি। পরিবারের পক্ষ থেকে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। পরে ছেলে নিখোঁজ হওয়ার ঘটনা শাহজাহানপুর থানা পুলিশকে জানানো হয়।

তিনি বলেন, মঙ্গলবার ভোরে গ্রামের এক ব্যক্তি মাঠে কাজে যাওয়ার পথে লক্ষ্মীকোলা গ্রামের মাহমুদের পরিত্যাক্ত ইট ভাটার চিমনীর কাছ থেকে দুর্গন্ধ পেয়ে এগিয়ে গিয়ে লাশের সন্ধান পান।

ছেলের গলাকাটা ছাড়াও হাত-পায়ের রগ কাটা ছিল। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

শাহিদুল ইসলাম আরো বলেন, “আমার সঙ্গে কারো কোনো বিরোধ নাই। দিনমজুরি ও ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করি। মাস খানেক আগে আমার ভ্যান গাড়িটি চুরি হয়ে গেলেও এ নিয়েও কারো সাথে বিরোধ সৃষ্টি হয়নি।”

এসআই মোস্তাফিজুর রহমান জানান, তাৎক্ষণিকভাবে হত্যাকাণ্ডের কোনো কারণ জানা যায়নি। থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছেন। হত্যাকাণ্ডে জড়িতদের সনাক্তের কাজ চলছে।