নোয়াখালীতে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাইকের ধাক্কা: আহত বন্ধুর মৃত্যু

তিন দিন আগে একই দুর্ঘটনায় বাইক আরোহী বন্ধু শিক্ষানবিশ চিকিৎসা সহকারী প্রাণ হারায়।

নোয়াখালী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Feb 2024, 12:08 PM
Updated : 13 Feb 2024, 12:08 PM

নোয়াখালী সদর উপজেলায় সড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী আহত এক বন্ধুর মৃত্যু হয়েছে। এর আগে ঘটনার দিন মোটরসাইকেল আরোহী এক বন্ধু মারা যান।

তিন দিন আগে দুর্ঘটনায় আহত কলেজ ছাত্র মঙ্গলবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে জানিয়েছে স্বজনরা।

নিহত ফাহিমুল হক তুহিন (২২) উপজেলার পূর্ব এওজবালিয়া গ্রামের সায়দুল হক মেম্বার বাড়ির রেজাউল হক বাবুলের ছেলে। তিনি নোয়াখালী সরকারি কলেজের বিএসএস প্রথম বর্ষের ছাত্র ছিলেন। 

এর আগে শনিবার রাতে এ দুর্ঘটনায় একই গ্রামের গুনবলির বাড়ির আব্দুল মান্নানের ছেলে আরিফ হোসেন (২৪) মারা যান। তিনি নোয়াখালী জেনারেল হাসপাতালের শিক্ষানবিশ চিকিৎসা সহকারী ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার দিন রাতে তুহিন ও আরিফ মোটরসাইকেলে করে ওষুধ কিনতে সোনাপুর বাজারে যাচ্ছিলেন। পথে সোনাপুর-চেয়ারম্যানঘাট সড়কের ডাক্তার বাজারে একটি ট্রাক পণ্য নামানোর জন্য সড়কের পাশে দাঁড় করানো ছিল।

এ সময় মোটরসাইকেলটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা মারে। এতে আরিফ ও তুহিন ছিটকে পড়ে গুরুতর আহত হয়। তাদের সদর হাসপাতালে নিলে চিকিৎসক আরিফকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় তুহিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মঙ্গলবার ভোর ৫টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তুহিন মারা যান বলে জানিয়েছে তার ফুফাত ভাই মনিরুজ্জামান মনির।

তিনি বলেন, পরিবারের বড় সন্তান তুহিন লেখাপড়ার পাশাপাশি ছোট ভাইকে নিয়ে স্থানীয় সাহেবেরহাট বাজারে কিছুদিন আগে একটি দোকান নিয়ে ব্যবসা শুরু করেন। তার অকাল মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুন:

Also Read: দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা দিয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু