টাঙ্গাইলে বাসে ‘ডাকাতি, ধর্ষণ’, গ্রেপ্তার যুবক রিমান্ডে

রাজা মিয়াকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত পাঁচ দিন মঞ্জুর করে।

টাঙ্গাইল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 August 2022, 01:51 PM
Updated : 4 August 2022, 01:51 PM

টাঙ্গাইলে যাত্রীবেশে ডাকাতি ও এক নারীকে দলবেঁধে ধর্ষণের মামলায় গ্রেপ্তার যুবককে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে দিয়েছে আদালত।

বৃহস্পতিবার টাঙ্গাইলের জ্যেষ্ঠ বিচারিক হাকিম বাদল কুমার চন্দ এ আদেশ দেন বলে আদালত পুলিশ জানিয়েছে।

বুধবার রাতে কুষ্টিয়া থেকে ঢাকাগামী একটি নৈশ কোচের নিয়ন্ত্রণ নিয়ে একদল ডাকাত যাত্রীদের মালামাল লুট করা এবং এক নারীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়।

এই মামলায় গ্রেপ্তার ত্রিশোর্ধ্ব রাজা মিয়া টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বল্লা এলাকার বাসিন্দা। তিনি টাঙ্গাইল নতুন বাসস্ট্যান্ড এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকেন।

আদালত পুলিশের পরিদর্শক তানবীর আহম্মেদ জানান, বিকালে রাজা মিয়াকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করে।

বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার তার সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে জানান, রাজা মিয়া টাঙ্গাইল-চন্দ্রা পথে চলাচলকারী ঝটিকা পরিবহনের বাসের চালক। টাঙ্গাইলের নাটিয়াপাড়া এলাকায় বাসটির মূল চালক মনিরুল ইসলাম মনিরকে সরিয়ে রাজা মিয়া বাসটির নিয়ন্ত্রণ নেন। মনিরকে তখন বাসের পেছনে বেঁধে রাখা হয়। রাজা মিয়াই তিন ঘণ্টা ধরে টাঙ্গাইলের বিভিন্ন রাস্তায় বাসটি চালিয়েছেন।

রাতভর অভিযান চালিয়ে টাঙ্গাইল জেলা শহর থেকে রাজা মিয়াকে গ্রেপ্তার করা হয়। তিনি ঘটনার অপর সঙ্গীদের নামও বলেছেন। তাদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছে পুলিশ।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক