নীলফামারীতে ল্যাপটপ-টিভি-সেচপাম্প উদ্ধার, ৪ ‘চোর’ গ্রেপ্তার

এদের মধ্যে কুখ্যাত এক চোরের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৭টি মামলা আছে বলে জানান জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)।

নীলফামারী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 May 2023, 04:43 PM
Updated : 21 May 2023, 04:43 PM

নীলফামারীতে চার ‘চোরকে’ গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চুরির ল্যাপটপ, টিভি, সেচপাম্পসহ প্রায় দেড় লাখ টাকার সোনার গহনা উদ্ধার করা হয়।  

রোববার বিকালে আদালতে হাজির করলে গ্রেপ্তাররা ১৬৪ ধারায় জবানবন্দী দেন। পরে আদালতের নির্দেশে তাদের কারাগারে পাঠানো হয়।

এর আগে শনিবার রাতে নীলফামারী ও সৈয়দপুর উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মোস্তফা মঞ্জুর।

গ্রেপ্তাররা হলেন- নীলফামারী পৌর শহরের পূর্বকুখাপাড়ার শরিফুল ওরফে শরিফ ওরফে পিচ্চি (৩১), রেজাউল হক বাদল ওরফে রেজবুল (২৯), রোমান ইসলাম ওরফে রুমন (২২) ও সৈয়দপুর উপজেলার নিয়ামতপুর আদানীর মোড় এলাকার মো. আলিফ (২৪)। 

নীলফামারী থানার পরির্দশক (তদন্ত) মো. মুক্তারুল আলম জানান, গত ১৩ মে জেলা শহরের থানাপাড়া এলাকার হাবিবুর রহমানের তিনতলা বাড়ির তালা ভেঙে মালামাল নিয়ে যায় চোরেরা। এ ঘটনায় হাবিবুর রহমান বাদী হয়ে থানায় মামলা করেন। মামলার পরিপ্রেক্ষিতে অভিযান চালিয়ে ওই চার চোরকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে চুরির একটি ল্যাপটপ, এলইডি টিভি, দুটি সেচপাম্প, একটি মোবাইল ফোন এবং দেড় লাখ টাকার সোনার গহনা উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, গ্রেপ্তাররা আন্তঃজেলার চোর। এদের মধ্যে শরিফুল ইসলাম শরিফ ওরফে পিচ্চির বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৭টি ও রেজাউল হক বাদল ওরফে রেজবুলের বিরুদ্ধে চারটি মামলা আছে। এসব মামলা আদালতে বিচারাধীন।