ফেনীতে অটোরিকশা ও পিক আপ সংঘর্ষে শিশুসহ নিহত ২

পুলিশ জানায়, আশংকাজনক অবস্থায় অটোরিকশার তিনযাত্রীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Nov 2023, 10:53 AM
Updated : 25 Nov 2023, 10:53 AM

ফেনীর ফুলগাজী উপজেলায় অটোরিকশার সঙ্গে পিক আপের মুখোমুখি সংঘর্ষে এক শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। এ সময় অটোরিকশার আরও তিনযাত্রী আহত হয়েছেন।

শনিবার সকালে উপজেলার মুন্সিরহাট-আমজাদহাট আঞ্চলিক সড়কের শনিরহাট এলাকায় এ ঘটনা ঘটে বলে ফুলগাজী থানার ওসি আবুল হাসিম জানান।

নিহতরা হলেন- ওই উপজেলার আমজাদহাট ইউনিয়নের হাড়ী পুষ্কুরনি গ্রামের মোহাম্মদ সাইফুল ইসলাম (২৫) ও কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া এলাকার আকবর হোসেনের আট মাস বয়সি ছেলে আনাস। সাইফুল ইসলাম ওই অটোরিকশার চালক ছিলেন।

প্রত্যক্ষদর্মীদের বরাত দিয়ে ওসি বলেন, ওই উপজেলার মুন্সিরহাট বাজার থেকে একটি অটোরিকশা যাত্রী নিয়ে আমজাদহাট ইউনিয়নের বাজারের দিকে যাচ্ছিল।

“পথে শনিরহাট এলাকায় অটোরিকশাটি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি পিক আপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশায় থাকা চালকসহ পাঁচ যাত্রী গুরুতর আহত হন “

তিনি আরও বলেন, পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ফেনী জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শিশু আনাস ও অটোরিকশা চালক সাইফুলকে মৃত ঘোষণা করেন।

আহত তিনজনকে আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়েছে।

ওসি আবুল হাসিম বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। অটোরিকশা ও পিক আপটি জব্দ করা হয়েছে।

পিক আপের চালক শাহীনকে আটক করা হয়েছে; এ বিষয়ে আইনগত ব্যবস্থা চলমান রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।