রংপুরে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৬

পুলিশ জানায়, গাড়ি পার্কিংয়ের চাঁদার ভাগ বাটোয়ারা নিয়ে দুটি পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

রংপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 March 2024, 08:46 AM
Updated : 23 March 2024, 08:46 AM

রংপুর নগরীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ক্ষমতাসীন দলের দুটি পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনায় ছয়জন আহত হয়েছেন।

শুক্রবার রাতে নগরীর  মর্ডান মোড়ে এ ঘটনা ঘটে বলে রংপুর মহানগর তাজহাট থানার ওসি রবিউল ইসলাম নয়ন জানান।

তিনি বলেন, এ ঘটনায় ১৫ নম্বর ওয়ার্ডের ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাব্বি হোসেন বাদী হয়ে ওই ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক মোক্তারুল ইসলাম বাবুকে প্রধান আসামি করে সাতজনের নাম উল্লেখ করে কয়েকজন অজ্ঞাতনামাদের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। পরে পুলিশ মোক্তারুল ইসলামকে আটক করেছে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে ওসি রবিউল বলেন, গাড়ি পার্কিংয়ের চাঁদার ভাগ বাটোয়ারা নিয়ে শুক্রবার রাতে যুবলীগ নেতা বাবুর নেতাকর্মীদের সঙ্গে মহানগর তাজহাট থানা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মিলন ও ছাত্রলীগ নেতা রাব্বির সমর্থিত নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ বাধে।

“এ সময় উভয়ের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ চাড়া দোকান ঘর ভাঙচুরের ঘটনাও ঘটেছে বলে ক্ষতি হওয়া দোকানি জানিয়েছেন।”

ওসি বলেন, সংঘর্ষে ছয়জন আহত হন। এদের মধ্যে আমজাদ হোসেন, আখতারুজ্জামান ও আলতাব হোসেন রয়েছেন। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের এডিসি (মিডিয়া) উৎপল কুমার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম বলেন, পূর্ব বিরোধের জেরে এই ঘটনা ঘটেছে। পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে।