বরিশালে ‘আধিপত্য বিস্তার’ নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহত ৬

আশঙ্কাজনক অবস্থায় একজনকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বরিশাল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 March 2023, 06:14 AM
Updated : 7 March 2023, 06:14 AM

বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলায় আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

সোমবার সন্ধ্যায় উপজেলার চরগোপালপুর ইউনিয়নে এ সংঘর্ষের ঘটনায় আহত ৬ জনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন মেহেন্দীগঞ্জ থানার ওসি মো. শফিকুল ইসলাম।

তিনি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, আসন্ন ইউপি নির্বাচন, একটি বাজারের নামকরণ ও আধিপত্য বিস্তার নিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম হাওলাদার ও আলমগীর হোসেন স্বপন রাঢ়ীর মধ্যে বিরোধ রয়েছে।

“এর জের ধরে সোমবার সন্ধ্যায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে আবুল কালাম হাওলাদার পক্ষের চার জন ও স্বপন রাঢ়ীর পক্ষের দুই জন আহত হয়েছে।

“এর মধ্যে গুরুতর আহত মাহেব হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।”

এ দিকে আবুল কালাম অভিযোগ করেন, হামলাকারীরা পিটিয়ে ও কুপিয়ে তার পক্ষের ৭ জনকে আহত করেছে।

তিনি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার ছেলেসহ অনুসারীরা স্থানীয় চকিদার বাজার থেকে মুজিব বর্ষ বাজারের উদ্দেশ্যে রওনা দেয়।

“পথে স্বপন রাঢ়ির বাড়ির সামনে পৌঁছালে স্বপনের ছেলে সজল মাহমুদ, স্বপনের ভাই জসিমউদ্দিন টগন, মাহতাব হোসেনসহ ৫০-৬০ জন রামদা, হকিস্টিকসহ দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে।”

হামলাকারীরা পিটিয়ে ও কুপিয়ে ৭ জনকে আহত করেছে। এর মধ্যে মাহেব হোসেনসহ ৫ জনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত অন্যরা হলো- আবুল কালাম হাওলাদারের ছেলে শাওন (৩০), রায়হান (২৮), সোহাগ (৩২), জামাল হোসেন (৪২), সজীব (২০) ও রিয়াজ হোসেন (৪৪)।

তবে এই বিষয়ে জানতে স্বপন রাঢ়ীর ছেলে সজল মাহমুদের মোবাইলে একাধিকবার কল করা হলে তিনি সংযোগ কেটে দেন।

বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে বলে জানিয়েছেন ওসি মো. শফিকুল ইসলাম।