মায়ের জানাজায় ইতালি থেকে এসে নিজেই লাশ

পুলিশ জানায়, বিমানবন্দর থেকে বাড়ি ফেরার পথে পাথর বোঝাই ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে শাহ আলম নিহত হন।

নরসিংদী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Feb 2024, 10:54 AM
Updated : 22 Feb 2024, 10:54 AM

নরসিংদীর শিবপুর উপজেলায় ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে প্রবাসীসহ দুইজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও তিনজন।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার ঘাসিরদিয়া এলাকায় এ ঘটনা ঘটে বলে ইটাখোলা হাইওয়ে থানার এসআই আরিফুর রহমান জানান।

নিহতরা হলেন- বাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই এলাকার বাসিন্দা শাহজাহান মেম্বারের ছেলে ইতালি প্রবাসী শাহ আলম (৫০) এবং তার ভগ্নিপতি একই উপজেলার শামসু উদ্দিনের ছেলে সেলিম মিয়া (৪০)।

স্বজনদের বরাত দিয়ে এসআই আরিফুর বলেন, দীর্ঘ ১৪ বছর ধরে স্ত্রী-সন্তান নিয়ে ইতালিতে বসবাস করছিলেন শাহ আলম। বুধবার সন্ধ্যায় বার্ধক্যজনিত কারণে তার মায়ের মৃত্যু হয়।

খবর পেয়ে বৃহস্পতিবার দেশে ফিরে জানাজায় অংশ নিতে ঢাকার বিমানবন্দর থেকে মাইক্রোবাসে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন শাহ আলম, তার ভগ্নিপতি সেলিম মিয়া ও চার ভাগনে।

এসআই বলেন, মাইক্রোবাসটি শিবপুরের ঘাসিদিয়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

“এতে ঘটনাস্থলেই শাহ আলম এবং হাসপাতালে নেওয়ার পর তার ভগ্নিপতি সেলিমের মৃত্যু হয়। এছাড়া মাইক্রোবাসের চালকসহ আহত তিনজনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।”

এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।