পিরোজপুরে বাইকে বাসের ধাক্কায় নারীর মৃত্যু, স্বামী-সন্তান আহত

চাচীর দাফন শেষে স্বামীর মোটরসাইকেলে চড়ে সন্তানকে নিয়ে শ্বশুরবাড়িতে ফিরছিলেন নাজমিন।

পিরোজপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 March 2023, 07:31 AM
Updated : 19 March 2023, 07:31 AM

পিরোজপুর সদর উপজেলায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক নারীর মৃত্যু হয়েছে; আহত হয়েছেন তার স্বামী এবং তিন বছরের সন্তান।

রোববার সকাল ১০ টার দিকে কদমতলা ইউনিয়নে পিরোজপুর-নাজিরপুর-ঢাকা সড়কে এ দুর্ঘটনা ঘটে বলে সদর থানার ওসি আ জা মো. মাসুদুজ্জামান জানান।

নিহত নাজমিন বেগম (৩০) নাজিরপুর উপজেলার বুনিচাকাঠী গ্রামের আলমগীর মোল্লা স্ত্রী এবং পিরোজপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের ব্রাহ্মণকাঠী এলাকার ইলিয়াস দরানীর মেয়ে।

পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. একরাম হোসেন জানান, ব্রাহ্মণকাঠী এলাকার চাচীর দাফন শেষে স্বামীর মোটরসাইকেলে চড়ে সন্তানকে নিয়ে নাজিরপুরে শ্বশুরবাড়িতে ফিরছিলেন নাজমিন। কদমতলা এলাকার বিপরীত দিক দিয়ে আসা একটি বাস তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।

তাতে ছিটকে পড়ে নাজমিন বাসের নিচে চাপা পড়েন। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। মোটরসাইকেলে থাকা নাজমিনের তিন বছরের মেয়ে সুমাইয়া ও স্বামী আলমগীর মোল্লা গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যায়।

পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক ডা. মো. রমজান জানান, নাজমিনকে মৃত অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছিল। আহত সুমাইয়া এবং তার বাবা আলমগীরকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সদর থানার ওসি মাসুদুজ্জামান বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।