বাসা থেকে ডেকে নিয়ে খুন, সন্দেহে মাদকের দ্বন্দ্ব

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের একটি পুকুর থেকে সাইফুলের লাশ উদ্ধার করে পুলিশ

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 August 2022, 12:23 PM
Updated : 4 August 2022, 12:23 PM

নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার একটি পুকুর থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে পৌর এলাকার খাসনগর দীঘি থেকে মরদেহ উদ্ধার করা হয় বলে সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) তরিকুল ইসলাম জানান।

নিহতের নাম সাইফুল ইসলাম রাব্বানী (৩৫)। তিনি চট্টগ্রামের সন্দ্বীপের সন্তোষপুর এলাকার আব্দুল মান্নানের ছেলে। স্ত্রী ও দুই সন্তান নিয়ে সোনারগাঁ পৌরসভার খাসনগর এলাকায় থাকতেন সাইফুল।

পরিদর্শক তরিকুল ইসলাম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। শ্বাসরোধ করার জন্য গলায় কিছু পেঁচানো হয়েছিল এমন দাগ রয়েছে। প্রাথমিকভাবে হত্যাকাণ্ড বলেই ধারণা করা হচ্ছে।”

মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলেও এই পুলিশ কর্মকর্তা জানান।

নিহতের স্ত্রী আঁখি নূর বলেন, তিন বছর ধরে খাসনগর দীঘিরপাড় এলাকায় ভাড়াবাড়িতে থাকছেন তারা। মঙ্গলবার রাত ১০টার দিকে পিয়াল নামে পরিচিত এক যুবক তার স্বামীকে বাসা থেকে ডেকে নিয়ে যান। এরপর থেকে আর বাসায় ফেরেননি সাইফুল।

“যাওয়ার সময় বলেছিলেন, কোনো সমস্যা হলে ফোন করবেন। কিন্তু আর কোনো ফোন করেননি। মাদক ব্যবসায়ী কয়েকজনের সঙ্গে আমার স্বামীর পরিচয় ছিল। মাদক নিয়ে দ্বন্দ্বে খুন হতে পারেন।”

পরিদর্শক তরিকুল ইসলাম বলেন, “নিহতের স্ত্রী জানিয়েছেন, তার স্বামী মাদক ব্যবসার সঙ্গে জড়িত। ব্যবসার সুবিধার্থে অখ্যাত এক পত্রিকার কার্ডও সংগ্রহ করেছিলেন তিনি। মাদক ব্যবসায়ের জন্য এটি তিনি ব্যবহার করতেন। মাদক ব্যবসা নিয়ে পুরোনো দ্বন্দ্বে খুন হতে পারেন ধারণা নিয়ে প্রাথমিক তদন্ত শুরু হয়েছে।”

পিয়াল নামে যে যুবক তাকে ডেকে নিয়ে গিয়েছিলেন তিনি একজন তালিকাভুক্ত ডাকাত। তার বিরুদ্ধে ১৪টি মামলা রয়েছে বলে জানিয়েছেন সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান।

পিয়ালকে গ্রেপ্তারের জন্য পুলিশ কাজ শুরু করেছে বলেও জানান তিনি।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক