রাবিতে ৬ বছর পর ছাত্রলীগের আংশিক হল কমিটি ঘোষণা

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে দীর্ঘ ছয় বছর পর ১৭টি আবাসিক হলে ছাত্রলীগ আংশিক কমিটি ঘোষণা করেছে।

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 March 2022, 09:29 AM
Updated : 25 March 2022, 09:29 AM

বৃহস্পতিবার রাতে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।

আগামী এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়েছে। এর আগে ১৪ মার্চ রাবিতে সমন্বিত হল সম্মেলন অনুষ্ঠিত হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মতিহার হল ছাত্রলীগের সভাপতি হয়েছেন মো. রাজীব হোসেন ও সাধারণ সম্পাদক ভাস্কর সাহা। শাহ মখদুম হল ছাত্রলীগে মো. তাজবীউল হাসান সভাপতি ও মো. রামীম আহম্মেদ সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ছাত্রলীগের সভাপতি করা হয়েছে মো. কাব্বিরুজ্জামানকে ও সাধারণ সম্পাদক করা হয়েছে আলফাত সায়েমকে।

শের-ই-বাংলা ফজলুল হক হলে মো. মোস্তাফিজুর রহমান সভাপতি ও মো. স্বাধীন খান সাধারণ সম্পাদক পদ পেয়েছেন। সৈয়দ আমীর আলী হলে শেখ কামাল বিন হারুন সভাপতি ও আবদুল্লাহ আল মারুফ সাধারণ সম্পাদক পদ পেয়েছেন।

নবাব আব্দুল লতিফ হল ছাত্রলীগের সভাপতি করা হয়েছে শুভ্রদেব ঘোষকে ও সাধারণ সম্পাদক করা হয়েছে মো. শামীম হোসেনকে। শহীদ ড. শামসুজ্জোহা হলে সভাপতি চিরন্তন চন্দ ও সাধারণ সম্পাদক মো. মোমিন ইসলাম, হোসেন শহীদ সোহরাওয়ার্দী হলে সভাপতি মো. নিয়াজ মোর্শেদ ও সাধারণ সম্পাদক করা হয়েছে মো. নাইম আলীকে।

মাদার বখশ হলে সভাপতি হামীম রেজা শাফায়েত ও সাধারণ সম্পাদক শফিউর রহমান, শহীদ হবিবুর রহমান হলে সভাপতি মো. মোমিনুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. আশিকুর রহমান, শহীদ জিয়াউর রহমান হল ছাত্রলীগের সভাপতি করা হয়েছে মো. রাশেদ আলীকে ও সাধারণ সম্পাদক করা হয়েছে মো. রাকিবুল ইসলামকে।

এ ছাড়া ছাত্রীদের ছয় হলের মধ্যে, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হল ছাত্রলীগের সভাপতি হয়েছেন তাজরীন আহমেদ খান ও সাধারণ সম্পাদক স্মৃতি বালা। মন্নুজান হলে সভাপতি আন্নাতুল নাইমা আকন্দ ও সাধারণ সম্পাদক ফারজানা আক্তার, রোকেয়া হলে সভাপতি নুসরাত জাহান ও সাধারণ সম্পাদক আলফি শারিন, তাপসী রাবেয়া হলে সভাপতি তাসনিম নাহার ও সাধারণ সম্পাদক তাসনুভা মেহজাবিন, রহমতুন্নেসা হলে সভাপতি মোসা. তামান্না আকতার, সাধারণ সম্পাদক সিনথিয়া নাসরিন এবং খালেদা জিয়া হলে প্রিয়াঙ্কা সেনকে সভাপতি ও আজমিনা বিনতে ইসলামকে সাধারণ সম্পাদক করা হয়েছে।