নারায়ণগঞ্জে মহাসড়কের পাশে ৪ যুবকের লাশ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ঢাকা-সিলেট মহাসড়কের পাশ থেকে অজ্ঞাতপরিচয় চার যুবকের লাশ পাওয়ার কথা জানিয়েছে পুলিশ।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Oct 2018, 02:46 AM
Updated : 21 Oct 2018, 06:31 AM

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আবদুল্লাহ আল মামুন বলছেন, ঘটনাস্থলে এক রাউন্ড গুলিসহ দুটি পিস্তল এবং একটি মাইক্রোবাস পরিত্যক্ত অবস্থায় পেয়েছেন তারা।

“নিহতের পরিচয় শনাক্ত করা যায়নি। আমাদের প্রাথমিক ধারণা, যেহেতু ঘটনাস্থল থেকে আমরা পিস্তল ও গুলি পেয়েছি; দুই দল ডাকাত ও সন্ত্রাসীদের কোন্দলে এ ধরনের ঘটনা ঘটে থাকতে পারে।”

রোববার ভোরে সাতগ্রাম ইউনিয়নের পাঁচরুখী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ঢাকা-সিলেট মহাসড়কের দুইপাশে দুটি করে মোট চারটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা।

ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, নিহত চারজনেরই মাথার পেছনের অংশে রক্তাক্ত ক্ষত। তবে শরীরে আর কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়।

এদিকে ব্যস্ত মহাসড়কের পাশে এভাবে লাশ পাওয়া যাওয়ায় সকালে শত শত মানুষ সেখানে ভিড় করে।

স্থানীয় বাসিন্দা রায়হান বলেন, রাতে তিনি চারটি গুলির শব্দ পেয়েছিলেন। কিন্তু রাতে আর বাসা থেকে বের হননি। ভোরে সড়কে এসে চারটি লাশ পড়ে থাকতে দেখেন।

“একটি মাইক্রোবাস একপাশে পড়ে ছিল। পুলিশ এসে লাশ উদ্ধারের সময় দুটি লাশের নিটে একটি পিস্তল পায়।”

আড়াইহাজার থানার ওসি এম এ হক বলেন, লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছেন তারা।

“প্রত্যেকের বয়স ৩০ থেকে ৩৫ এর মধ্যে। একজনের পরনে ছিল লুঙ্গি আর বেগুনি রঙের গেঞ্জি। বাকি তিনজনের পরনে ছিল জিন্স আর টি শার্ট। সুরতকালে দেখা গেছে, তাদের সবার মাথার পেছনের অংশ থেঁতলানো।”

ঘটনাস্থল পরিদর্শন করে অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন বলেন, “তারা গুলিতে নিহত হয়েছে, নাকি অন্য কোনোভাবে, ময়নাতদন্ত প্রতিবেদনের পর তা নিশ্চিত করা বলা যাবে।”