রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে কক্সবাজারে প্রিয়াঙ্কা চোপড়া

কক্সবাজারে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

কক্সবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 May 2018, 09:51 AM
Updated : 21 May 2018, 06:04 PM

সোমবার বিকালে তিনি টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেন বলে কক্সবাজার পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল জানান।

এরআগে  বেলা সাড়ে ১২টার দিকে ইউএস বাংলার বিএস-১৪১ ফ্লাইটে করে কক্সবাজারে পৌঁছান তিনি।  সোমবার সকালেই ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান প্রিয়াঙ্কা।

জাতিসংঘের শিশু তহবিল ইউনিসেফের শুভেচ্ছা দূত হিসেবে চারদিনের সফরে বাংলাদেশে এসেছেন ভারতীয় এ অভিনেত্রী।

 অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল বলেন, কক্সবাজার বিমানবন্দর থেকে সড়কপথে ইনানীতে পৌঁছান প্রিয়াঙ্কা। সেখানে তিনি একটি তারকামানের হোটেলে অবস্থান করছেন।

 

“সেখান থেকে বেলা ৪টার দিকে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে যান তিনি। ক্যাম্পে পৌঁছার পর প্রিয়াঙ্কা প্রথমে স্থানীয় ইউনিসেফ কার্যালয়ে যান।”

পরে রোহিঙ্গা ক্যাম্পের বিভিন্ন ব্লক ঘুরে দেখেন এবং রোহিঙ্গা শিশু-কিশোরদের সঙ্গে কথা বলে তাদের খোঁজ-খবর নেন।ঘণ্টাব্যাপী পরিদর্শন শেষে তিনি হোটেলে ফিরে আসেন বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

তবে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনের সময় তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলতে রাজি হননি।

টেকনাফ থানার ওসি রনজিত কুমার বড়ুয়া বিডিনিউজ টোয়েন্টিফেঅর ডটকমকে বলেন, প্রিয়াংকা সফরের দ্বিতীয় দিন সকাল সাড়ে ৮টায় টেকনাফের সাবরাং যাবেন। সকাল ৯টার পর হ্নীলার নয়াপাড়া ক্যাম্প পরিদর্শন করবেন। দুপুর ১২টায় হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং ক্যাম্প পরিদর্শন করবেন।

বুধবার উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করার কথা রয়েছে এ বলিউড অভিনেত্রীর।

পরদিন সকালে তিনি বিমানে করে কক্সবাজার ছাড়বেন বলে জানান  অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল।