জাবির নয় হলে প্রাধ্যক্ষ পরিবর্তন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নয়টি হলে প্রাধ্যক্ষ পদে পরিবর্তন  এনেছেন পুনঃনিয়োগ পাওয়া উপাচার্য ফারজানা ইসলাম।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 April 2018, 06:02 PM
Updated : 11 April 2018, 06:02 PM

বুধবার বিশ্ববিদ্যালয়ের নিবন্ধক আবু বকর সিদ্দিক স্বাক্ষরিত এক অফিস আদেশে এ পরিবর্তনের ঘোষণা আসে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তাদেরকে সাময়িকভাবে প্রাধ্যক্ষ নিয়োগ করা হলো। এ নিয়োগ অবিলম্বে কার্যকর হবে এবং তারা প্রচলিত নিয়মে সুবিধাধি ভোগ করবেন।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়

নতুন নিয়োগ পাওয়া হল প্রাধ্যক্ষরা হলেন- বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলে পরিসংখ্যান বিভাগের অধ্যাপক মোহা. মুজিবুর রহমান, বেগম সুফিয়া কামাল হলে ব্যবসা প্রশাসন ইনস্টিটিউটের অধ্যাপক মো. মোতাহার হোসেন, শেখ হাসিনা হলে সরকার ও রাজনীতি বিভাগের অধ্যাপক বশির আহমেদ, ফজিলাতুন্নেছা হলে ইতিহাস বিভাগের অধ্যাপক এটিএম আতিকুর রহমান, শহীদ রফিক-জব্বার হলে প্রাণ রসায়ন ও অণুপ্রাণ বিভাগের অধ্যাপক সোহেল আহমেদ, বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হলে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক মো. আব্দুল্লাহ হেল কাফী, শহীদ সালাম-বরকত হলে মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপক আলী আজম তালুকদার, জাহানারা ইমাম হলে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক যুগল কৃষ্ণ দাস এবং নওয়াব ফয়জুন্নেছা হলে মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক নিগার সুলতানা।

নতুনরা সাবেক অধ্যাপক তপন কুমার সাহা, অধ্যাপক এস এম বদিয়ার রহমান, অধ্যাপক ফরিদ আহমদ, অধ্যাপক মো. শাহেদুর রশিদ, অধ্যাপক আবু দায়েন, অধ্যাপক অসিত বরণ পাল, অধ্যাপক কবিরুল বাশার, সৈয়দ আবু তোয়াব শাকির এবং অধ্যাপক ফারুক আহমেদের স্থলাভিষিক্ত হয়েছেন।