পাবনায় বসত বাড়িতে হামলা, লুটপাট

পাবনা শহরে একটি বাড়িতে ভাংচুর ও লুটপাট করেছে একদল লোক। তবে কারা কেন এ হামলা চালিয়েছে তা বলতে পারছে না ক্ষতিগ্রস্ত পরিবারটি।

পাবনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 August 2017, 11:28 AM
Updated : 30 August 2017, 11:28 AM

বুধবার দুপুরে শিবরামপুর মহল্লায় স্বপন কুন্ডুর ভাড়া বাড়িতে এই হামলা হয় বলে পাবনা সদর থানার ওসি আব্দুর রাজ্জাক জানিয়েছেন।  

শিবরামপুর শিব মন্দির কমিটির সাধারণ সম্পাদক স্বপন কুন্ডু বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, হামলার সময় তিনি ও তার ছেলে তাপস কেউই বাড়িতে ছিলেন না।

“দুপুরে একদল সন্ত্রাসী বাড়ির মধ্যে ঢুকে আমার ছেলে তাপসকে খুজে না পেয়ে বাড়িতে ব্যাপক ভাংচুর চালায় এবং স্বর্ণালংকারসহ টাকা-পয়সা লুটপাট করে নিয়ে যায়।

“ওই সময় বাধা দিতে গেলে আমার ছেলের বউ ও আমার স্ত্রীকে মারপিট করে এবং আমাদের বাড়ি ছেড়ে চলে যাওয়ার কথা বলে শাসিয়ে যায়।”

স্বপন কুন্ডুর স্ত্রী যমুনা কুন্ডু বলেন, “৭/৮ জন সশস্ত্র সন্ত্রাসী অতর্কিতভাবে বাড়িতে ঢুকে আমার ছেলে তাপসকে খুজতে থাকে। তাপসকে না পেয়ে বাড়িতে ভাংচুর করতে থাকে। এ সময় বাধা দিলে তারা আমাকে ও তাপসের স্ত্রী তমাকে মারপিট করে ঘর থেকে আমাদের দীর্ঘদিনের জমানো স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে নিয়ে যায়।”

স্বপন কুন্ডুর ছেলে তাপস কুন্ডু বলেন, “আমার বা আমার পরিবারের সাথে কারো কোনো বিরোধ নেই। কেন আমাদের উপর এ ধরনের হামলা করেছে জানি না।”

তারা তাদের পারিবারিক উপাসনালয়েও ভাংচুর করেছে বলে জানান তাপস।

ওই বাড়ির মালিক আহসান হাসিব তুর্য বলেন, ওই সময় আমি বাড়ি ছিলেন না। কয়েকজন সন্ত্রাসী বাড়ির গেট ভাঙ্গার চেষ্টা করে। আমার মা বাধা দিলে তিনি হাতে আঘাত পান।

“তারা ভাড়াটিয়া স্বপন কুন্ডুর ঘরে ভাংচুর ও লুটপাট করেছে। তারা আমাদের বাড়িতে প্রায় ৪০ বছর ধরে ভাড়া থাকেন, তাদের কোনো শত্রু আছে বলে আমার জানা নেই।”

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুর্বৃত্তদের ধরতে পুলিশ তৎপর রয়েছে।

সদর থানার ওসি আব্দুর রাজ্জাক ঘটনার বলেন, “খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসেছি। বিস্তারিত পরে বলতে পারব।”