টাকা দেওয়ার কথা বলে ডেকে নিয়ে খুন, ৫ দিন পর লাশ নদীতে

ঋণ পেতে একই এলাকার ফারুক আহমেদ ও তার স্ত্রী তাহমিনা আক্তার খুকুকে সাড়ে চার হাজার টাকা দেন ওই নারী।

খুলনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Jan 2023, 04:39 AM
Updated : 13 Jan 2023, 04:39 AM

ঋণ পাইয়ে দেওয়ার কথা বলে খুলনায় এক নারীকে বাড়িতে ডেকে হত্যার অভিযোগ উঠেছে এক দম্পতির বিরুদ্ধে। তাদের গ্রেপ্তারের পর কারাগারে পাঠিয়েছে পুলিশ।

খুলনা থানার ওসি হাসান আল মামুন জানান, নগরীর লবণচরা এলাকায় রূপসা নদীর তীর থেকে বৃহস্পতিবার রাতে ওই নারীর লাশ উদ্ধার করেন তারা।

নিহত ফাতেমা বেগম নগরীর টুটপাড়া দারোগাপাড়া এলাকার লাল মিয়ার স্ত্রী। তার লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- একই এলাকার ফারুক আহমেদ ও তার স্ত্রী তাহমিনা আক্তার খুকু।

ঘটনার বর্ণনায় ওসি বলেন, ফাতেমা বেগমের একটি সমিতি থেকে একটি বড় ঋণ নেওয়ার কথা ছিলো। ওই ঋণ পেতে তিনি একই এলাকার ফারুক আহমেদ ও তার স্ত্রী তাহমিনা আক্তার খুকুকে সাড়ে চার হাজার টাকা দেন।

কিন্তু ঋণ পাইয়ে না দিয়ে ওই দম্পতি ফাতেমাকে ঘোরাতে থাকেন। এক পর্যায়ে গত ৭ জানুয়ারি দুপুরে ফারুক ও খুকু মোবাইল ফোনে ফাতেমাকে তাদের ভাড়া বাসায় ডেকে আনেন।

সেখানে ইট দিয়ে ফাতেমাকে মাথায় আঘাত করে হত্যার পর রাত ৯টার দিকে তার বস্তাবন্দি লাশ বটিয়াঘাটার উপজেলার দশগেট এলাকায় রূপসা নদীতে ফেলে দেন বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

ওসি হাসান বলেন, এ ঘটনায় থানার মামলা দায়ের করা হলে পুলিশ ফারুক ও তার স্ত্রীকে গ্রেপ্তার করে। পরে জিজ্ঞাসাবাদের তারা হত্যার কথা স্বীকার করেন এবং আদালতে জবানবন্দিও দেন।

গ্রেপ্তার দম্পতি বর্তমানে কারাগারে রয়েছেন বলে জানান তিনি।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক