গাজীপুরে শ্বশুরবাড়িতে এসে স্ত্রীকে খুন, চারদিন পর গ্রেপ্তার

আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 March 2023, 02:56 PM
Updated : 15 March 2023, 02:56 PM

গাজীপুর মহানগরীর শ্বশুরবাড়িতে বেড়াতে এসে স্ত্রীকে হত্যা মামলার আসামি এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার রাত ১২টার দিকে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম।

প্রেপ্তার অঞ্জু বর্মণ (২৪) তাহিরপুরের ইন্দ্রপুর গ্রামের বাসিন্দা।

নিহত কল্পনা রানী বর্মণ (৩২) গাজীপুর মহানগরীর আমবাগের দীনেশ চন্দ্র বর্মণের মেয়ে।

মাঈদুল ইসলাম জানান, অঞ্জু বর্মণ ২৫ ফেব্রুয়ারি স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন। তিনদিন পর কল্পনাকে বাবার বাড়িতে রেখে অঞ্জু গ্রামের বাড়ি চলে যান।

এরপর অঞ্জু ৭ মার্চ রাতে আবার শ্বশুরবাড়িতে আসেন। শুক্রবার সকালে কল্পনার পরিবারের লোকজন নিজ নিজ কাজে চলে যায়। কল্পনার প্রথম সংসারের মেয়ে জুঁই রানী বর্মণ (৭) ঘুমিয়ে ছিল।

“এ সময় কল্পনা অন্য কোনো সম্পর্কে আছেন- এমন সন্দেহবশত তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে অঞ্জু তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর ঘরের দরজা বাইরে থেকে তালা লাগিয়ে অঞ্জু পালিয়ে যান।

“দুপুরে কল্পনার পরিবারের লোকজন বাড়ি ফিরে ঘরের ভিতরে জুঁইয়ের কান্নার শব্দ শুনতে পায়। দরজায় তালা ভেঙে ঘরে প্রবেশ করে তারা। বিছানায় কল্পনার লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। “

এ ঘটনায় কল্পনার বাবা বাদী হয়ে মামলা করেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপির) কোনাবাড়ী থানার ওসি কে এম আশরাফ উদ্দিন বলেন, “র‌্যাব মঙ্গলবার রাতে স্ত্রী হত্যা মামলার আসামি অঞ্জুকে থানায় আনে। বুধবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।”