চাঁদপুরে ‘নৈশ প্রহরীদের হাত-পা বেঁধে’ চার স্বর্ণের দোকানে ডাকাতি

প্রায় ৫০ লাখ টাকার মালামাল লুট হয়েছে বলে দোকান মালিকদের দাবি।

চাঁদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Sept 2022, 04:41 PM
Updated : 13 Sept 2022, 04:41 PM

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও বাজারে ‘নৈশ প্রহরীদের হাত-পা বেঁধে’ চারটি স্বর্ণের ও একটি মোবাইল ফোনের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে।

সোমবার গভীর রাতে রাত্রী স্বর্ণ শিল্পালয়, পলি স্বর্ণ শিল্পলায়, প্রিতম স্বর্ণ শিল্পালয়, লোকনাথ স্বর্ণ শিল্পালয় ও নূর উদ্দিনের মোবাইল দোকানে ডাকাতির এ ঘটনা ঘটে বলে মতলব দক্ষিণ থানার ওসি মহিউদ্দিন মিয়া জানান।

খবর পেয়ে ভোরে ঘটনাস্থল পরিদর্শন করেন ওসি মহিউদ্দিন।

প্রায় ৫০ লাখ টাকার মালামাল লুট হয়েছে বলে দোকান মালিকদের দাবি।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, ওই বাজারের উত্তর ও পশ্চিমে প্রতি রাতেই নৈশ প্রহরী দায়িত্ব পালন করেন।

ডাকাতি হওয়া সবগুলো দোকান যথেষ্ট সংরক্ষিত ছিল। কিন্তু ডাকাতদল বাজারের পশ্চিম পাশে থাকা চার নৈশ প্রহরীর হাত-পা বেঁধে ডাকাতি করে। তারা চার স্বর্ণের দোকানের তালা ও সাটার ভেঙে ভেতরে প্রবেশ করে মালামাল নিয়ে যায়।

ওসি মহিউদ্দিন মিয়া বলেন, “এ বিষয়ে লোকনাথ শিল্পালয়ের মালিক রিংকু আমাদের তথ্য দিতে রাজি হননি। তিনি কোনো কথাই বলেননি। আমি পরামর্শ দিয়েছি, থানায় এসে মামলা করার জন্য। আমরা ডাকাতি হওয়া জিনিসপত্র উদ্ধারের চেষ্টা করব। মোবাইল দোকানের দুটি স্মার্ট ফোনের আইএমইআই নম্বর পাওয়া গেছে। সেগুলো উদ্ধারে চেষ্টা করা হবে।"

এদিকে, ডাকাতির খবর পেয়ে মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোহাম্মদ মাঈনুল ইসলাম, সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) ইয়াসির আরাফাত।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক