সিলেটে পিক আপ-লেগুনার সংঘর্ষে প্রাণ গেল ৬ জনের

হতাহতরা একই পরিবারের সদস্য বলে পুলিশ জানিয়েছে।

সিলেট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 March 2024, 09:04 AM
Updated : 18 March 2024, 09:04 AM

সিলেটের জৈন্তাপুর উপজেলায় পিক আপ ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ছয়জন নিহত হয়েছে; গুরুতর আহত হয়েছেন আরও একজন।

সোমবার দুপুর পৌনে ১২টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কে উপজেলার দরবন্ত বাজারের আগে পল্লীবিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে বলে তামাবিল হাইওয়ে থানার ওসি মো. ইউনুস আলী জানান।

নিহতরা হলেন- উপজেলার চিকনাগুল ইউনিয়নের পশ্চিম ঠাকুরের মাটি গ্রামের শ্যামলা পাত্র (৫৫), মঙ্গলী পাত্র (৫০), সাবিত্রী পাত্র (৩৫), সুচিত্রা পাত্র (৩৫), ঋতু পাত্র (৮) ও সুদর্শী পাত্র (সাত মাস)।

স্থানীয়দের বরাতে ওসি ইউনুস বলেন, লেগুনায় করে একই পরিবারের কয়েকজন সদস্য পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে চিকনাগুল থেকে উপজেলার মোকামপুঞ্জি যাচ্ছিলেন।

“পথে সিলেট-তামাবিল মহাসড়কের ওই এলাকায় লেগুনাটি পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা একটি পিক আপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।”

ওসি বলেন, এরপর আহত ছয়জনকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সে সময় চিকিৎসক দুই শিশুসহ চারজনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত দুইজনকে ওই হাসপাতালে ভর্তি করা হয়।

এ সময় স্থানীয়রা সিলেট-তামাবিল মহাসড়ক অবরোধ করে রাখেন; পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে যান চলাচল স্বাভাবিক করে বলে জানান তিনি।

সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপালের পুলিশ ক্যাম্পের সদস্য জনি চৌধুরী বলেন, ৫৫ বছর বয়সী শ্যামলা পাত্র আহত অবস্থায় চিকিৎসাধীন ছিলেন। সন্ধ্যা ৬টার দিকে তার মৃত্যু হয়। প্রণতি পাত্র নামে আরেকজন চিকিৎসাধীন রয়েছেন।

জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সহকারী সার্জন মো. তানভীর রহমান বলেন, “দুর্ঘটনার পর স্থানীয়রা মৃত অবস্থায় সাত মাস বয়সি কন্যাশিশু সুদর্শী পাত্রকে নিয়ে আসেন। মেয়েটির বাবার নাম কুশ পাত্র।