বনশ্রীতে ভিরো ফ্যাশন হাউজের যাত্রা শুরু

রাজধানীর বনশ্রীতে ভিরো ফ্যাশন হাউজের প্রিমিয়াম বিক্রয়কেন্দ্রের উদ্বোধন হল।

লাইফস্টাইল ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Oct 2020, 08:31 AM
Updated : 24 Oct 2020, 08:31 AM

প্রতিষ্ঠানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সকল ধরনের স্বাস্থ্যবিধি মেনে, ২৩ অক্টোবর সন্ধ্যায় উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন করা হয়।

এতে উপস্থিত ছিলেন ভিরো ফ্যাশনের ব্যবস্থাপনা পরিচালক ইশরাত শিমুল, পরিচালক মোর্শেদা আক্তার রনি এবং আর্টিক্যাল ফ্যাশনের কর্ণধার ব্যবস্থাপনা পরিচালক জামি আকন, কানাডা দুতাবাসের সদস্যরা-সহ আরও বিশিষ্ট ব্যক্তিবর্গ।

ঢাকার বনশ্রী আকাসিক এলাকার প্রধান সড়কের কাছে ব্লক-ডি’তে সুপরিসর এই বিক্রয়কেন্দ্র সাজানো হয়েছে নানান আঙ্গিকে। আধুনিক অন্দরসজ্জার সঙ্গে সামঞ্জস্য রেখে ঐতিহ্য ও সংস্কৃতির ছোঁয়ায় সাজানো হয়েছে এই শাখা।

এছাড়া অলঙ্করণে যোগ করা হয়েছে ভিরোর পণ্য ও নকশা নিয়ে বিশেষ ‘ওয়াল ইনস্টলেইশন’ ও ক্রেতাদের স্বাচ্ছন্দ্য বাড়াতে পুরো বিক্রয়কেন্দ্রে রয়েছে পর্যাপ্ত জায়গা, ‘সার্ভিস কাউন্টার’, আলাদা বসার ব্যবস্থা, আধুনিক ‘ট্রায়াল রুম’ এবং ক্রেতাদের জন্য আলাদা ফ্রেশ রুমের ব্যবস্থা।

এই নতুন শাখায় থাকছে ক্যাটাগরি অনুযায়ী পোশাক। নানান আকর্ষণীয় লাইফস্টাইল পণ্য ‘লয়্যাল মেম্বারশিপ’ কার্ডের মাধ্যমে আজীবন শতকরা ২০ শতাংশ ছাড় ও সপ্তাহজুড়ে সকল পণ্যের ওপর শতকরা ২০ শতাংশ ছাড়।

বাংলাদেশের সকল জেলার ক্রেতাদের কাছে ভিরোর পণ্য পৌঁছে দিতে খুব শিগগিরিই আরও নতুন কয়েকটি বিক্রয়কেন্দ্র উদ্বোধন হতে যাচ্ছে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক