শুক্রবার থেকে স্টার সিনেপ্লেক্সে ‘অ্যান্ট-ম্যান: কোয়ান্টাম্যানিয়া’

হলিউডের জনপ্রিয় অ্যান্টম্যান সিনেমার সিক্যুয়েল ‘অ্যান্ট ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প: কোয়ান্টাম্যানিয়া’ স্টার সিনেপ্লেক্সে চলবে শুক্রবার থেকে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Feb 2023, 10:17 AM
Updated : 16 Feb 2023, 10:17 AM

বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে বাংলাদেশেও একযোগে মুক্তি পাচ্ছে হলিউডের জনপ্রিয় ‘অ্যান্ট ম্যান’ সিক্যুয়েল ‘অ্যান্ট ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প: কোয়ান্টাম্যানিয়া’; শুক্রবার মুক্তির প্রথমদিন থেকে স্টার সিনেপ্লেক্সে চলবে সিনেমাটি।

স্টার সিনেপ্লেক্সের প্রধান বিপণন কর্মকর্তা মেসবাহ উদ্দিন আহমেদ বলেন, মার্ভেল স্টুডিওর তুমুল জনপ্রিয় এক সুপারহিরো ‘অ্যান্ট-ম্যান’। ২০১৫ এবং ২০১৮ সালে মুক্তি পাওয়া এই সুপারহিরোর দুটি ছবি দুনিয়াজুড়ে অগণিত ভক্ত তৈরি করেছে।

পেটন রিডের পরিচালনায় এ সিক্যুয়েলেও অ্যান্ট ম্যানের ভূমিকায় থাকছেন পল রুড। অদ্ভুত ক্ষমতার অধিকারী অ্যান্ট-ম্যানের মজার দিক হল, এই সুপার হিরো পিঁপড়ার সমান ছোট হতে পারে। আর শক্তিও বেড়ে যায় পিঁপড়ার মত। শুধু তাই নয়, তিনি তার বিশেষ স্যুটের সাথে একটি হেলমেট বানান, যা তাকে সাহায্য করে পিঁপড়াদের নিয়ন্ত্রণ করতে।

অ্যান্ট-ম্যান এই শক্তি দিয়ে শুরু করেন অন্যায়-অবিচারের বিরুদ্ধে তার সোচ্চার অভিযান। আর এভাবেই একসময় তিনি হয়ে ওঠেন সুপার হিরো।

মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের ৩১তম চলচ্চিত্র এটি। এ ছবির হাত ধরে মার্ভেলের ফেইজ ফাইভ শুরু হচ্ছে। অর্থাৎ বেশ কিছু নতুন সুপারভিলেনের দেখা মিলতে চলেছে এ সিনেমায়।

‘অ্যান্ট ম্যান’ ২০১৫ সালে মুক্তির পরপরই দর্শকমহলে সাড়া ফেলেছিল। তিন বছর পর ২০১৮ সালে ‘অ্যান্ট ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প’ সিক্যুয়েল মুক্তি পায়। এবার মুক্তি পাচ্ছে আরেকটি সিক্যুয়েল ‘অ্যান্ট ম্যান অ্যান্ড দ্য ওয়াস্প: কোয়ান্টাম্যানিয়া’।

অ্যান্টম্যান চরিত্রে পল রুড ছাড়াও ওয়াস্প চরিত্রে থাকছেন এভানজিলিন লিলি। আর ক্যাং চরিত্রে দেখা যাবে জনাথন মেজরকে। এ ছাড়া অন্যান্য চরিত্রে আছেন মিকাইল পিফার, মিখাইল ডগলাস, ক্যাথরিন নিউটনসহ অনেকে।