আনুশকার চ্যালেঞ্জে ভীত নন প্রভাস

“চ্যালেঞ্জ নিতে ভয় পাই নাকি!” লিখেছেন আনুশকা।

নিউজ ডেস্ক
Published : 13 Feb 2024, 06:13 PM
Updated : 13 Feb 2024, 06:13 PM

খেতে কে না ভালোবাসে! কিন্তু ফিল্ম স্টারদের তো আবার ফিটনেসের কথা ভাবতে হয়। বাহুবলী আর আদিপুরষ তারকা প্রভাস রাজু অবশ্য সেসব নিয়ে উদ্বিগ্ন নন।

ভারতের দক্ষিণী এই অভিনেতা নানা ধরনের রান্নার পরীক্ষা-নিরীক্ষা করতে ভালোবাসেন। সেই সব খাবার-দাবার চেটেপুটে খাওয়ার ভিডিও পোস্ট করেন সোশাল মিডিয়ায়, দিয়ে দেন রেসিপিও। কেবল তাই নয়, মাঝমধ্যে নানা পদ রেঁধে বাড়িতে বন্ধুবান্ধবদের ডেকে খাওয়াতেও ভালোবাসেন প্রভাস।

এই ভোজনরসিক অভিনেতার প্রিয় খাবারের একটির নাম জানা গেল এবার। সেটি হল চিংড়ি পোলাও। আর সেই তথ্য জানিয়েছেন দক্ষিণী অভিনেত্রী আনুশকা শেঠি।

অনুশকা তার আগামী সিনেমা ‘মিস শেঠি মিস্টার পলিশেঠি’র প্রচারে এক অনুষ্ঠানে বলেন, “আপনারা কি জানেন, নিরামিষ প্রিয় প্রভাসের চিংড়ি পোলাও খুব পছন্দের। এবং এই পোলাও তিনি রাঁধেনও দারুণ।”

‘মিস শেঠি মিস্টার পলিশেঠি’ সিনেমায় অনুশকা একজন মাস্টার শেফের চরিত্র করছেন। তাই তার সিনেমার প্রচারে খাবারের প্রসঙ্গে থাকবেই।

ওই প্রচার অনুষ্ঠানে অনুশকা প্রভাসের কাছে চ্যালেঞ্জ করেন, দর্শকদের রান্না করে খাওয়াতে না পারলেও নায়ক যেন তার প্রিয় খাবারের রেসিপিটা অন্তত জানিয়ে দেন।

আনুশকার এ কথায় প্রভাসের কাছ থেকেও সাড়া মিলেছে। প্রভাস তার সেই চিংড়ি পোলাওয়ের রেসিপি জানিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তিনি লিখেছেন, “চ্যালেঞ্জ নিতে ভয় পাই নাকি!”

প্রভাস এবং আনুশকার বন্ধুত্বের সুনাম আছে। ‘বহুবলী’, ‘মির্চি’, ‘বিল্লা’সহ আরও কয়েকটি সিনেমায় এই দুজন একসঙ্গে কাজ করেছেন। সংবাদসূত্র: পিংকভিলা

(প্রতিবেদনটি প্রথম ফেইসবুকে প্রকাশিত হয়েছিল ৬ সেপ্টেম্বর ২০২৩ তারিখে: ফেইসবুক লিংক)