তুনিশার ‘আত্মহত্যা’, সাবেক প্রেমিক শেজান গ্রেপ্তার

‘আলিবাবা দাস্তান-ই কাবুল’ সিরিয়ালে নায়িকার চরিত্র করছিলেন তুনিশা, নায়কের চরিত্রে ছিলেন শেজান খান।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Dec 2022, 07:49 AM
Updated : 25 Dec 2022, 07:49 AM

ভারতের টিভি সিরিয়ালের অভিনেত্রী তুনিশা শর্মার আত্মহত্যায় ‘প্ররোচণার’ অভিযোগে করা মামলায় তার সহ-অভিনেতা ও প্রাক্তন প্রেমিক শেজান খানকে গ্রেপ্তার করেছে মুম্বাই পুলিশ।

এনডিটিভি জানিয়েছে শেজানের বিরুদ্ধে আত্মহত্যায় ‘প্ররোচণার’ অভিযোগ এনেছেন তুনিশার মা। রোববার রাতে মুম্বাই পুলিশের কাছে তিনি এ অভিযোগে মামলা দায়ের করেন।

এরপর রোববার সকালে শেজানকে গেপ্তার করেছে পুলিশ। সোমবার এই অভিনেতাকে আদালতে তোলার কথা রয়েছে।

শনিবার মহারাষ্ট্রের ওয়ালিব শহরে ‘আলিবাবা দাস্তান-ই কাবুল’ সিরিয়ালের শুটিং চলছিল। তুনিশা ওই সিরিয়ালে নায়িকার চরিত্রে অভিনয় করছিলেন। আর নায়কের চরিত্রে ছিলেন শেজান খান।

ওয়ালিবের পুলিশ জানিয়েছে, দীর্ঘ সময় ধরে মেকাআপ রুমের দরজা ভেতর থেকে বন্ধ থাকায় লোকজনের সন্দেহ হয়। এরপর চা বিরতির পরে দরজা ভেঙে ভেতরে ঢুকে তুনিশাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় শুটিং স্পটের লোকজন।

উদ্ধারের পর শুটিং টিমের লোকজনই শনিবার রাত দেড়টার দিকে ২০ বছর বয়সী এই অভিনেত্রীকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসব তাকে মৃত ঘোষণা করেন। 

রোববার ভোররাতে নাইগাঁর জেজে হাসাপাতালে এই অভিনেত্রীর মরদেহের ময়নাতদন্ত হয়েছে বলেও জানিয়েছে পুলিশ। লাশ ওই হাসপাতালেরই মর্গে রাখা হয়েছে।

প্রাথমিকভাবে জানা গেছে তুনিশা কিছুদিন ধরে ‘মানসিক অবসাদগ্রস্ত’ ছিলেন। তুনিশার মা পুলিশকে বলেছেন, সম্প্রতি তার মেয়ের সঙ্গে শেজানের প্রেমের সম্পর্ক ভেঙে যায়।

তবে পুলিশ ঘটনাস্থলে কোন ‘সুইসাইড নোট’ পায়নি। সে কারণে ‘আত্মহত্যা’ কিংবা ‘হত্যা’– দুই সম্ভাবনা মাথায় রেখেই তদন্ত চলছে বলে কর্মকর্তারা জানিয়েছেন।

 মৃত্যুর আগে ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করে তুনিশা লিখেছিলেন, “যারা আবেগ দিয়ে চালিত হয়, তারা থামে না।”

গত ১৯ নভেম্বর আন্তর্জাতিক পুরুষ দিবসেও শেজানের সঙ্গে নিজের ঘনিষ্ঠ ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ‘প্রেমিক’কে তার দেখা সবচেয়ে পরিশ্রমী, উৎসাহী, সবেচয়ে সুন্দর মানুষ হিসেবে বর্ণনা করেছিলেন তুনিশা।

সনি টিভি শো ‘ভারত কা বীর পুত্র’ সিরিয়ালে শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেছিলেন তুনিশা। এছাড়া ‘ইশক সুবহান আল্লাহ’, ‘গব্বার পুঞ্চওয়ালা’, ‘শের-ই-পাঞ্চাব: মাহারাজা রঞ্জিত সিং’ এবং ‘চক্রবর্তী আশোক সম্রাট’-এ অভিনয় করে জনপ্রিয়তা পান এ অভিনেত্রী। 

তুনিশা অভিনয় করেছেন ‘দাবাং ৩’ সিনেমাতেও। এছাড়া বলিউডের ‘ফিতুর’, ‘বার বার দেখো’, ‘কাহানি ২: দুর্গা রানি সিং’ সিনেমায় নায়িকা ক্যাটরিনা কাইফের ছেলেবেলার চরিত্রে কাজ করেছেন তুনিশা।