‘সুড়ঙ্গ’ দিয়ে বড় পর্দায় আসছেন আফরান নিশো

এ সিনেমায় নিশোর নায়িকা হিসেবে দেখা যাবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জাকে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Dec 2022, 07:35 AM
Updated : 1 Dec 2022, 07:35 AM

বাংলা নাটক ও ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয় মুখ অভিনেতা আফরান নিশোকে প্রথমবারের মত দেখা যাবে বড় পর্দায়; সম্প্রতি পরিচালক রায়হান রাফির ‘সুড়ঙ্গ’ সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

ওটিটি প্লাটফর্ম চরকি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, যৌথ প্রযোজনার এই সিনেমায় নিশোর নায়িকা হিসেবে দেখা যাবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জাকে।

আফরান নিশোর বরাতে বিজ্ঞপ্তিতে তার বক্তব্যে বলা হয়, “বড় পর্দার জন্য আমার প্রথম চুক্তিবদ্ধ হওয়া। আমরা বিভিন্ন সেক্টরের কিছু মানুষ এক হয়েছি একটা ভালো কাজ করার জন্য। এর আগেও আমাদের মধ্যে বন্ধুত্ব ছিল, পরিচয় ছিল, কেউ কেউ এক সাথে কাজ করেছি আবার কেউ কোনো কাজ করিনি।

“স্ক্রিপ্ট, গল্প, শুটিং সবকিছু খুব ভালোভাবে হলে তখন একটা ভালো কাজ আমরা দিতে পারব। আমাদের ডেডিকেশন, মেধা, একাগ্রতা নিয়ে যদি আমরা চেষ্টা করি তাহলে কাজটা বৃথা যাবে না।”

চরকির সঙ্গে যৌথভাবে ‘সুড়ঙ্গ’ নির্মাণে কাজ করবে আলফা আই স্টুডিওজ। সিনেমাটি পরিচালনা করবেন পরাণ ও দামালখ্যাত পরিচালক রায়হান রাফি। শিগগিরই সিনেমার চিত্রধারণ করার কথা জানিয়ে প্রযোজনা সংস্থা বলেছে, আগামী বছর দুই ঈদের কোনো একটি ঈদে মুক্তি পাবে ‘সুড়ঙ্গ’।

চিত্রনায়িকা তমা মির্জা বলেন, “করোনার পরে আবার বড় পর্দার জন্য কাজ করতে যাওয়াটা আনন্দের। সেই সাথে আমার সব থেকে কাছের মানুষ ও বন্ধু রাফির সাথে কাজ করতে যাওয়াটাও আমার প্রাপ্তি। আমি এক্সাইটেডও এটা নিয়ে। আর শুধু তো রাফি, আমি না; নিশো ভাইয়ের মত কো-আর্টিস্ট এটা চিন্তাই করা যায় না।

“অনেকের ড্রিম থাকে নিশো ভাইয়ের সাথে কাজ করার। তো সে জায়গা থেকে নিশো ভাইয়ের সাথে বড় পর্দায় কাজ করার এবং তার প্রথম সিনেমায় স্ক্রিন শেয়ার করা, আমি মনে করি এটা আমার জন্য অনেক বড় একটা প্রাপ্তি।”

‘খাচার ভেতর অচিন পাখি’ ওয়েব ফিল্মের এ নায়িকা বলেন, “অল ওভার পুরো ব্যাপারটা এমন একটা প্যাকেজ হতে যাচ্ছে। দর্শকের অনেক ভালো লাগবে। দর্শক আবার হলে আসবে। এই মুভিটা আমাদের সবার জন্য একটা টার্নিং পয়েন্ট হবে ইনশাআল্লাহ।”

পরিচালক রায়হান রাফি বলেন, “নিশো ভাইকে বছরখানেক আগে আমি গল্পটা শুনিয়েছিলাম। উনি শুনে পছন্দ করেন। সেই সাথে যুক্ত হলো তমা মির্জা। কাজটা নিয়ে এখন আমরা পরিকল্পনা করছি, খুব জলদি শুটিং শুরু হবে।”

প্রযোজনা সংস্থা আলফা আই স্টুডিওজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার শাকিল বলেন, “সুড়ঙ্গ আমার জন্য এটা একটা বড় ঘটনা। রায়হান রাফির পরিচালনা, নিশোর প্রথম সিনেমা, সেই সাথে তমা মির্জা দুর্দান্ত একটা প্যাকেজ হবে সিনেমাটি। দর্শকেরও উত্তেজনা তুঙ্গে থাকবে।”

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক