ছেলেদের সৌন্দর্য শুরু হয় চুলে: জায়েদ খান

"সাবজেক্টের সাথে সাবজেক্টের মিল হতে হবে। সাবজেক্টের সাথে অবজেক্ট হলে হবে না, যার কারণে এই কাট।"

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 March 2024, 05:56 AM
Updated : 26 March 2024, 05:56 AM

হেলিকপ্টারে চড়ে উড়ে গিয়ে টাইঙ্গাইল শহরে সেলুন উদ্বোধন করে হইচই বাঁধিয়ে দিয়েছেন ঢাকাই সিনেমার 'ভাইরাল ম্যান' জায়েদ খান।

নিত্যনতুন কর্মকাণ্ডে সোশাল মিডিয়ায় নিজেকে ভাইরাল করতে পছন্দ করা জায়েদ খান তার ঘড়ি, পোশাক ব্র্যান্ড নিয়ে কথা বলতে উন্মুখ থাকেন। কখনোবা সিনেমার প্রচারে ডিগবাজিও দেন।

আবার তাকে ঘিরে মেয়েদের 'উন্মাদনার' কথাও সংবাদমাধ্যমের কাছে বলেন বুক ফুলিয়ে। এবার সেই অভিনেতা টাঙ্গাইল শহরে গিয়ে সেলুন উদ্বোধন করেছেন, ভক্তদের সঙ্গে সেলফি তুলেছেন এবং ছেলেদের সৌন্দর্য নিয়ে বক্তৃতা দিয়েছেন।

যে হেলিকপ্টারে চড়ে জায়েদ খান টাঙ্গাইলে গিয়েছিলেন, সেটির ছবি ফেইসবুকে পোস্ট করে সেলুন উদ্বোধনের খবর জায়েদ খান নিজেই দিয়েছেন। ছবিতে দেখা গেছে লাল রঙা হেলিকপ্টারের সামনে একই রঙের টি শার্ট পরে দাঁড়িয়ে আছেন অভিনেতা।

সেলুনটির কর্ণধার ফ্যাশন মডেল ও উপস্থাপিকা ইসরাত পায়েল। তার ডাকে সাড়া দিয়েই এ কাণ্ড ঘটিয়েছেন জায়েদ। সেলুন উদ্বোধনের সময় জায়েদের সঙ্গে ছিলেন অভিনেতা ডি এ তায়েব ও ইসরাত পায়েল।

জায়েদ খানকে এক নজর দেখতে ভিড় জমে যায় সেখানে। উপস্থিত জনতাকে এক ফ্রেমে বেঁধে সেলফিও তুলেছেন তিনি।

সংবাদমাধ্যমের সঙ্গে নিজের চুলের স্টাইল নিয়েও কথা বলেছেন জায়েদ খান।

তিনি বলেন, " আগে দর্শনদারী, তারপর গুণবিচারি। মানুষে সব সৌন্দর্যের জায়গা হল চুল। সাবজেক্টের সাথে সাবজেক্টের মিল হতে হবে। সাবজেক্টের সাথে অবজেক্ট হলে হবে না, যার কারণে এই কাট। ছেলেদের সব সুন্দর শুরু হয় কিন্তু চুলে। একটা ছেলেকে পরিবর্তন করে দেয় চুল। কাল রাতে চুল কেটেছি, আজকে গেটআপ চেইঞ্জ।”

আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে জায়েদ খান ও মৌসুমী অভিনীত সিনেমা 'সোনার চর'।

এবারের ঈদে মুক্তি পেতে যাচ্ছে জায়েদ খানের সিনেমা ‘সোনার চর’। বর্তমানে সিনেমার প্রচারে ব্যস্ত চিত্রনায়ক। সিনেমাটি পরিচালনা করেছেন জাহিদ হোসেন। প্রযোজনা করেছেন জাহাঙ্গীর সিকদার।