স্বপ্ন পূরণে কাকে মিনতি করতেন জাহ্নবী?

দক্ষিণে অভিষেক ঘটছে জাহ্নবীর, বিপরীতে এন টি আর জুনিয়র।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 March 2023, 01:09 PM
Updated : 19 March 2023, 01:09 PM

অস্কার মাত করার পর বলিউড ছাপিয়ে এখন দক্ষিণ ভারতের সিনেমার জয়জয়কার চলছে; আর সেই দক্ষিণী সিনেমায় অভিষেক ঘটতে যাচ্ছে জাহ্নবী কাপুরের।

এনিয়ে উচ্ছ্বসিত শ্রীদেবীকন্যা, তার বেশি উচ্ছ্বাস সহ অভিনেতাকে নিয়ে। এই সিনেমায় তার বিপরীতে রয়েছেন এন টি আর জুনিয়র, অস্কারজয়ী গান ‘নাটু নাটু’তে যাকে নাচতে দেখা গেছে সিনেমায়।

সেই এন টি আরের সঙ্গে পর্দা ভাগ করে নেওয়ার জন্য বেশ কাঠখড় পোহাতে হয়েছে বলিউডের উঠতি তারকা জাহ্নবীকে। তেলুগু সেই সিনেমায় সুযোগ পেতে রোজ নিয়ম করে নির্মাতা কোরাতালা শিবাকে মেসেজ পাঠাতেন তিনি।

গত ৬ মার্চ নিজের জন্মদিনে ইনস্টাগ্রামে নতুন সিনেমার ঘোষণা করেন শ্রীদেবীকন্যা। ক্যাপশনে লেখেন, “এটা অবশেষে ঘটছে। আমার প্রিয় জুনিয়র এন টি আরের সঙ্গে কাজ করার ত্বর সইছে না।”

সম্প্রতি ইন্ডিয়া টুডে কনক্লেভ ২০২৩-এ এন টি আরের সঙ্গে কাজ নিয়ে উচ্ছ্বাসের প্রকাশ ঘটান জাহ্নবী। ধড়ক অভিনেত্রী বলেন, “আমি প্রতি দিন পরিচালক কোরাতালা শিবাকে মেসেজ করি। আমি শুধু দিন গুনছি যে, কবে ছবির শুটিং শুরু হবে। জুনিয়র এন টি আরের সাথে কাজ করা স্বপ্ন ছিল। সম্প্রতি আবারও ‘আরআরআর’ দেখলাম। এন টি আর জুনিয়রের অভিনয় দেখে আমি রীতিমতো মুগ্ধ। তার সাথে পর্দা ভাগ করে নেওয়াটা আমার জীবনের সবচেয়ে বড় আনন্দের মধ্যে একটি হবে।”

নিজের স্বপ্নের কথা অকপটে জানান অভিনেত্রী। বলেন, জুনিয়র এন টি আরের সঙ্গে কাজ করার জন্য রীতিমতো প্রার্থনা করেছিলেন। অবশেষে তার স্বপ্ন সত্য হয়েছে।

“আমি মনে প্রাণে চাইছিলাম এই কাজটা করতে। প্রচুর সাক্ষাৎকারে বলেছি, আমি জুনিয়র এনটিআরের সঙ্গে কাজ করতে চাই।”

‘এনটিআরের অভিনয় জীবনের ৩০তম সিনেমা ‘এনটিআর ৩০’ পরিচালনা করছেন কোরাতলা শিবা। ২০১৬ সালে ‘জনতা গ্যারাজ’ সিনেমায় অভিনয়ের প্রায় সাত বছর পর আবারও জুটি বাঁধতে চলেছেন অভিনেতা-পরিচালক। মার্চ মাসের শেষ থেকে সিনেমার শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। আগামী বছরের মাঝামাঝি সময়ে সিনেমাটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

নায়িকা হিসেবে প্রাথমিক পর্যায়ে নির্মাতাদের পছন্দের তালিকায় বেশ কয়েকজন অভিনেত্রী থাকলেও শেষ পর্যন্ত শ্রীদেবীকন্যাকেই চূড়ান্ত করা হয়।