বাপ্পার সংগীতায়োজনে দেবাশীষের ‘এখন নামবে শ্রাবণ’

গানের শিরোনাম ‘এখন নামবে শ্রাবণ’, কথা ও সুর করেছেন শিল্পী নিজেই এবং মাস্টারিং করেছেন অমিত মল্লিক।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Feb 2024, 01:46 PM
Updated : 11 Feb 2024, 01:46 PM

ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে সংগীত শিল্পী বাপ্পা মজুমদারের সংগীতায়োজনে রোমান্টিক গান নিয়ে হাজির হলেন দেবাশীষ সমদ্দার।

গানের শিরোনাম ‘এখন নামবে শ্রাবণ’। গানের কথা ও সুর করেছেন শিল্পী নিজেই। মাস্টারিং করেছেন অমিত মল্লিক।

শনিবার সন্ধ্যায় তেজগাঁওয়ের ইয়ামাহা ফ্ল্যাগশিপ সেন্টারে দেবাশীষ সমদ্দারের এই গানের ভিডিও প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়। প্রয়াত স্ত্রী এনকে নাতাশার স্মৃতির উদ্দেশ্যে গানটি তিনি উৎসর্গ করেছেন।

সংগীত পরিচালক পার্থ মজুমদার, কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার, সন্দীপন দাশ, অভিনেতা ও নির্মাতা তানভির হোসেন প্রবালসহ আরও অনেকে উপস্থিত হয়েছিলেন অনুষ্ঠানে।

দেবাশীষ বলেন, "এই গান আমার নিঃসঙ্গ জীবনের নির্যাস। গানটি শ্রোতারা শুনলে আমি তৃপ্তি পাব। বাপ্পা মজুমদারকে ধন্যবাদ, চমৎকার শ্রুতিমধুর সংগীতায়োজন করার জন্য।"

দেবাশীষ বলেন,  গানটির ভিডিও থেকে অর্জিত সমস্ত অর্থ ‘প্রকৃতি নির্ভর হাসপাতাল’ এর কাজে ব্যয় করা হবে। বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাগধা গ্রামে হাসপাতালটির নির্মাণ কাজ চলছে।

গানটি নিয়ে বাপ্পা মজুমদার বলেন, "দারুণ কিছু কথায় সাজানো গানটি। দেবাশীষ সমদ্দার আমার খুব কাছের ছোট ভাই। অসাধারণ লেখে সে। ওর সহজ সরল কিন্তু মাদকতাপূর্ণ গলায় গাওয়া এই নিখাঁদ প্রেমের গানটি সবার অনেক ভালো লাগবে।"

গানের ভিডিও পরিচালনা করেছেন তরুণ নির্মাতা রনি আহসান। ভিডিওচিত্রে দেবাশীষের সহশিল্পী হিসেবে ছিলেন জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া।

রাঙামাটির বৈচিত্রময় লোকেশনে নির্মিত গানটির সিনেমাটোগ্রাফি করেছেন জুলকার আহমেদ সায়েম। সম্পাদনা ও রঙ বিন্যাস করেছেন আকতারুল আলম তিনু।

দেবাশীষ সমদ্দারের অফিশিয়াল ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেইজ - 'দেব সিন্ধু'তে গানটি পাওয়া যাচ্ছে।