শাহরুখকে ফোন করতে চান? সময় মাঝরাতের পর

শাহরুখ বরাবরই অনুরাগী অন্তঃপ্রাণ।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Feb 2024, 06:25 AM
Updated : 6 Feb 2024, 06:25 AM

‘জওয়ান’ দেখে দারুণ উতলা হয়ে বলিউডি তারকা শাহরুখ খানকে যদি কোনো ভক্ত ফোন করতে চান, তাহলে সেই যোগাযোগের উপায় বাতলে দিয়েছেন নায়ক নিজেই।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, অনুরাগীদের অনুরোধ মেনে নিজের ফোন নম্বর জনসম্মুখে প্রকাশ করেছেন শাহরুখ!

সোশাল মিডিয়ায় আসা একটি ভিডিওতে শাহরুখকে বলতে শোনা যায়, “আমার ফোন নম্বর ৫৫৫৯৯৬০৩২১। আমাকে মাঝরাতের পরে যে কোনো সময় ফোন করা যাবে। চিন্তা নেই, আমি ফোন ধরব। আর না ধরতে পারলে একটা মেসেজ দিয়ে রাখবেন, আমি তারও উত্তর দেব।“

শাহরুখ যে স্রেফ মজা করে একটি ভুয়া নম্বর প্রকাশ করে মাঝরাতের পর ফোন করতে বলেছেন, সেটি বুঝে তার রসবোধের তারিফ করেছেন ভক্তরা।

কেউ বলেছেন, “কতবার ফোন করেছি, কিন্তু শুধুই ব্যস্ত বলছে।”

কারও ভাষ্য, “গৌরী এতরাতে ফোন ধরতে দিলে তবেই তো উনি ধরবেন।”

অনেকে বলেছেন, তাদের মন খুশিতে ভরে গেছে চিরসবুজ নায়কের সঙ্গে কথা বলে।

শাহরুখ বরাবরই অনুরাগী অন্তঃপ্রাণ। নিজের জন্মদিন, ঈদ বা কোনো উপলক্ষ ধরে মুম্বাইয়ে বাসভবন মান্নাতের ছাদে উঠে বাড়ির বাইরে দাঁড়ানো ভক্তদের দেখা দেওয়া তার নিয়মিত ঘটনা। এছাড়া মাইক্রো ব্লগিং সাইট এক্সে এসে ‘এসআরকে’ সেশনে বসে আড্ডা দিতেও পছন্দ করেন। যেখানে ভক্তদের মজার-উদ্ভট বা গুরুগম্ভীর-সব ধরনের প্রশ্নের উত্তর দিয়ে থাকেন তিনি।

এদিকে শাহরুখের ‘জওয়ান’ এগিয়ে চলেছে ‘পাঠান’র মতই বিপুল বিক্রমে। ভারতীয় বক্স অফিস বলছে, গত তিনদিনে ‘জওয়ান’ বিশ্বব্যাপী আয় করেছে ৩৮৯ কোটি রুপি, এর মধ্যে ভারত থেকেই ১৭৮ কোটি রূপি এসেছে।

শাহরুখের এর পরের সিনেমা ‘ডানকি’। বলিউড নির্মাতা রাজকুমার হিরানি পরিচালনায় এই সিনেমার শুটিং চলছে। হিরানির সঙ্গে শাহরুখের এই প্রথম কাজ। হিরানি বরাবরই তার সিনেমার গল্প আড়ালে রাখতে ভালোবাসেন । এবারেই তাই করেছেন। তবে শাহরুখকে নিয়ে হিরানির ভাষ্য হল, দুইদিনের কাজ দুঘণ্টায় করার সামর্থ্য রাখেন শাহরুখ। শুটিং সেটে হাজির হন ৭টায়।এমন ‘প্রতিভাধর ও নিষ্ঠাবান’ অভিনেতার সঙ্গে আগে কাজ করা হয়নি বলে আফসোসও করেছেন ‘মুন্নাভাই এমবিবিএস’, ‘পিকে’, ‘থ্রি ইডিয়টস’র মত জনপ্রিয় সিনেমা উপহার দেওয়া এই পরিচালক।

- সংবাদসূত্র: নিউজ এইট্টিন, আনন্দবাজার

(প্রতিবেদনটি প্রথম ফেইসবুকে প্রকাশিত হয়েছিল ১১ সেপ্টেম্বর ২০২৩ তারিখে: ফেইসবুক লিংক)