নতুন সিনেমায় জায়েদ খান, নায়িকা কলকাতার পূজা

নতুন সিনেমার ঘোষণা দিলাম তাড়াহুড়া নেই আস্তে ধীরে সব জানানো হবে

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 March 2024, 03:11 AM
Updated : 30 March 2024, 03:11 AM

কলকাতার অভিনেত্রী পূজা ব্যানার্জির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার নায়ক জায়েদ খান। পূজার সঙ্গে একটি ছবি ফেইসবুকে পোস্ট করে ভক্তদের এই খবর দেন জায়েদ খান নিজেই। 

পোস্টে এই অভিনেতা জানান, সব প্রশ্নের উত্তর সবসময় থাকে না। তবে বড় ঘোষণা আসছে।

অভিনেত্রী পূজা ব্যানার্জিও নিজের ভেরিফাইড ফেইসবুকে একই ছবি একই ক্যাপশনে পোস্ট করেন। 

নতুন সিনেমার বিষয়ে জানতে জায়েদ খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি গ্লিটজকে বলেন, “ঈদে আমার সিনেমা আসছে সেটা নিয়েই ব্যস্ত আছি। নতুন সিনেমার ঘোষণা দিলাম, তাড়াহুড়ো নেই, আস্তে-ধীরে সব জানানো হবে।”

সিনেমার নাম, নির্মাতা ও প্রযোজনা প্রতিষ্ঠান নিয়ে এখনই বিস্তারিত জানাতে চাচ্ছেন না এই অভিনেতা। 

এর আগে গেল বছরের অগাস্টে কলকাতার অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধে 'ছায়াবাজ' নামের একটি সিনেমায় কিছুদিন শুটিং করেছিলেন এই অভিনেতা। নানা ঝামেলার পর শুটিং বন্ধ হয়ে যায় সিনেমাটির। 

এবার পূজা ব্যানার্জির সঙ্গে সিনেমার খবর দিলেন অভিনেতা। 

নিত্যনতুন কর্মকাণ্ডে সোশাল মিডিয়ায় সরব জায়েদ খান তার ঘড়ি, পোশাক ব্র্যান্ড নিয়ে কথা বলতে উন্মুখ থাকেন। কখনো সিনেমার প্রচারে ডিগবাজিও দেন। আবার তাকে ঘিরে মেয়েদের 'উন্মাদনার' কথাও সংবাদমাধ্যমের কাছে বলেন বুক ফুলিয়ে। পূজা ব্যানার্জির সঙ্গে সিনেমার খবরও প্রচারের নতুন কোনো কৌশল কিনা তা এখনো বোঝা যাচ্ছে না। 

আসন্ন ঈদে মুক্তি পাচ্ছে জায়েদ খান ও মৌসুমী অভিনীত সিনেমা 'সোনার চর'। বর্তমানে সিনেমার প্রচারে ব্যস্ত চিত্রনায়ক। সিনেমাটি পরিচালনা করেছেন জাহিদ হোসেন। প্রযোজনা করেছেন জাহাঙ্গীর সিকদার।