ডিক্যাপ্রিও-ক্যামিলার প্রেম ‘নেই আর’

দুজনের বয়সের ব্যবধান নিয়ে ২০১৯ সালে ক্যামিলা বলেছিলেন, “হলিউডে এমন সম্পর্ক নতুন নয়। পৃথিবীর ইতিহাসেও নয়।”

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Sept 2022, 05:46 AM
Updated : 1 Sept 2022, 05:46 AM

প্রেমটা গোপনে করলেও বিচ্ছেদে হল জানাজানি। অস্কার জয়ী মার্কিন অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও এবং মডেল অভিনেত্রী ক্যামিলা মরোনের চার বছরের সস্পর্ক ভেঙে গেছে খবর দিয়েছে পিপল ম্যাগাজিন।

এক প্রতিবেদনে পিপল লিখেছে, ওই জুটির ঘনিষ্ঠ সূত্র থেকে তাদের বিচ্ছেদের খবর তারা জেনেছে। তবে দুই তারকার মুখপাত্ররা এ ব্যাপারে মুখ খোলেননি।

৪৭ বছর বয়সী ডিক্যাপ্রিও এবং ২৫ বছর বসয়ী ক্যামিলার প্রেমের কানাঘুষা শুরু হয় চার বছর আগে ২০১৮ সালের শুরুতে। এরপর দুজনকে যুক্তরাষ্ট্রের কলারোডাতে একসঙ্গে দেখা গেলে গুঞ্জন জোরালো হয়।

আরও দুই বছর পর ২০২০ সালের ফেব্রুয়ারিতে অস্কার আসরে এই জুটিকে পাশপাশি বসতে দেখা যায়। সে সময় জানা গিয়েছিল, ক্যামিলা বেশিরভাগ সময় ডিক্যাপ্রিওর বাড়িতেই কাটান। ডিক্যাপ্রিও তার বাবা-মায়ের সঙ্গেও ক্যামিলাকে পরিচয় করিয়ে দিয়েছিলেন।

ধীরে ধীরে ডিক্যাপ্রিওর 'গার্লফ্রেন্ড' হিসেবেই পরিচিত হয়ে যান এই অভিনেত্রী। গত গ্রীষ্মেও দুজনকে ম্যালিবুর সৈকতে একসঙ্গে দেখা গেছে।

দুজনের বয়সের ব্যবধান নিয়ে ২০১৯ সালে লস অ্যাঞ্জেলেস টাইমসের এক সাক্ষাৎকারে ক্যামিলা বলেছিলেন, “হলিউডে এমন সম্পর্ক নতুন নয়। পৃথিবীর ইতিহাসেও নয়, এমন ঘটনা বহু আছে। আমি শুধু ভাবতে চাই, সম্পর্কে জড়ানো দুজন নিজেরা নিজেদের সঙ্গে 'ডেট' করতে চায় কি না।”

জনপ্রিয় উপন্যাস 'ডেইজি জোনস অ্যান্ড দ্য সিক্স' অবলম্বনে নির্মিত টিভি সিরিজে ডেইজি জোনসের চরিত্রে অভিনয় করছেন ক্যামিলা মরোন। ২০১৪ সালে চলচ্চিত্র জগতে পা রাখেন এই মডেল, সে সময় 'বোকোস্কি' সিনেমা করে দর্শক নন্দিত হন তিনি।

এদিকে লিওনার্দো ডিক্যাপ্রিও 'কিলারস অ্যান্ড দ্য ফ্লাওয়ার মুন' সিনেমায় কাজ করছেন। আগামী বছর সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।