‘জওয়ান’ সেট থেকে শাহরুখ-দীপিকার ছবি ফাঁস

মার্চের শেষ নাগাদ দুদিন শাহরুখের সঙ্গে শুটিং সেরেছেন দীপিকা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 April 2023, 07:16 AM
Updated : 19 April 2023, 07:16 AM

‘জওয়ান’ সিনেমায় অল্প কিছু দৃশ্য এবং একটি মাত্র নাচে শাহরুখের সঙ্গে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। আর সেই নাচের দৃশ্যের একটি ছবি ফাঁস হয়েছে।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, ছবিটি শুটিংয়ের সময়ে তোলা। ছবিতে শাহরুখ ও দীপিকার দুজনের পরনে সাদা শার্ট, কালো প্যান্ট এবং গলায় লাল স্কার্ফ বাঁধা। দুজনের হাতে লাল রঙের ব্লেজার।

সোশ্যাল মিডিয়ায় ছবি দেখে এই দুই নায়ক-নায়িকার ভক্তদের বেশিরভাগই খুশি হয়েছেন। কেউ কেউ আবার বলেছেন, সিনেমার বিশেষ মুহূর্তের ছবি ফাঁস হলে সেটি ক্ষতি। পক্ষে-বিপক্ষে দুই ধরনের মতামত থাকলেও শাহরুখ-দীপিকার ছবি আলোচনা তৈরি করেছে।

মার্চের শেষ নাগাদ দুদিন শাহরুখের সঙ্গে শুটিং সেরেছেন দীপিকা। আর পুরো টিমের শুটিং শেষ করার তারিখ ধরা হয়েছে ৩০ এপ্রিল।

ক্যারিয়ারে দীপিকাকে ‘লাকি চার্ম’ মনে করেন শাহরুখ। তার একান্ত চেষ্টায় ‘জওয়ান’ সিনেমায় দীপিকার আসা।

এদিকে দীপিকা মনে করেন, শাহরুখ খানের সঙ্গে জুটি বেঁধে কাজ করতে পারাটা তার জন্য ‘সৌভাগ্যের’।

‘জওয়ান’ সিনেমার ট্রেইলার আসে গত বছর। ১ মিনিট ৩০ সেকেন্ডের টিজারে শাহরুখকে ভিন্ন রূপে দেখা যায়। শুধু এক চোখ বের করা এবং সারা মুখে ব্যান্ডেজে মোড়া শাহরুখকে দেখে বোঝা যায় এটি অ্যাকশনধর্মী সিনেমা। দক্ষিণি পরিচালক অ্যাটলি কুমার পরিচালিত 'জওয়ান' প্রযোজনা করছেন শাহরুখের স্ত্রী গৌরি খান।

শাহরুখের বিপরীতে নায়িকার চরিত্রে দেখা যাবে দক্ষিণি তারকা নয়নতারাকে। আরও আছেন দক্ষিণী সুপারস্টার বিজয় সেতুপতি। এছাড়া অতিথি চরিত্রে আসছেন সঞ্জয় দত্ত।

‘পাঠান’ এর ব্যাপক সাফল্যের পর শাহরুখের ‘জওয়ান’ নিয়েও আগ্রহী হিন্দি সিনেমার দর্শকরা। প্রথমে শোনা গিয়েছিল হলে এই ছবি আসছে জুনে, তারপর আরেক দফা পিছিয়ে সময় ঠিক হয় অক্টোবরে।

এখন সিনেমা মুক্তির সময় আরও খানিকটা পিছিয়ে দেওয়ার কথা ভাবছে প্রযোজনা সংস্থা। কারণ অক্টোবরে সালমান খানের ‘টাইগার থ্রি’ মুক্তি পাচ্ছে। সেখানে ক্যামিও চরিত্রে আছেন শাহরুখ খান। ব্যবসার কথা ভেবে কাছাকাছি সময়ে ‘টাইগার থ্রি’ ও ‘জওয়ান’ মুক্তি দিতে চাইছে না প্রযোজনা সংস্থা।

‘জওয়ান’ হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে।

পুরনো খবর

Also Read: শাহরুখের ‘জওয়ান’ সিনেমাতেও দীপিকা

Also Read: শাহরুখের ‘জওয়ানে’ গাইবেন র‍্যাপার স্ট্যান

Also Read: জওয়ানের দুই গানে শাহরুখের সঙ্গী দীপিকা ও নয়নতারা