শাহরুখের ‘জওয়ানে’ গাইবেন র‍্যাপার স্ট্যান

জওয়ান-এর বড় অংশের শুটিং হয়েছে মহারাষ্ট্রে। সেখানে স্ট্যানের অনুরাগীর সংখ্যা বিপুল।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 March 2023, 10:33 AM
Updated : 3 March 2023, 10:33 AM

ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ষোড়শ সিজনের শিরোপা জিতে নেওয়া র‍্যাপার এমসি স্ট্যানের ক্যারিয়ারে যুক্ত হচ্ছে নতুন পালক। শোনা যাচ্ছে শাহরুখের আগামী সিনেমা ‘জওয়ান’-এ গান গাইবেন এই তরুণ। 

সিনে পোর্টাল বলিউড লাইফ ডটকম জানিয়েছে, ‘জওয়ানের’ একটি গানের জন্য স্ট্যানের সাথে যোগাযোগ করা হয়েছে। এছাড়া আরও কিছু সিনেমায় প্লেব্যাকের প্রস্তাব পেয়েছেন স্ট্যান। 

ধরে নেওয়া হচ্ছে, ‘বিগ বস’র সাফল্য ‘মূল’ ধারার সংস্কৃতিতে স্ট্যানকে নিয়ে আসছে। যদিও স্ট্যান বা ‘জওয়ান’ কর্তৃপক্ষ এ ব্যাপারে আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি। 

‘পাঠানের’ পর ‘জওয়ান’ সিনেমা দিয়ে শাহরুখের ক্যারিয়ার আরও সমৃদ্ধ হবে বলে সিনেমা সমালোচকদের ধারণা। আর সেই সিনেমায় প্লেব্যাক করলে স্ট্যানের খ্যাতি-পরিচিতিও স্বাভাবিকভাবেই বাড়বে। 

বলিউড লাইফ জানিয়েছে, ‘জওয়ান’-এর সংগীত পরিচালক অনিরুদ্ধ রবিচন্দর পরীক্ষামূলক কাজ ও ঝুঁকি নেওয়ার জন্য বেশ পরিচিত। এদিকে ‘জওয়ান’-এর বড় অংশের শুটিংও হয়েছে মহারাষ্ট্রে। সেখানে স্ট্যানের অনুরাগীর সংখ্যা বিপুল।

গত ১৩ ফেব্রুয়ারি মুম্বাইয়ে বলিউড তারকা সালমান খানের সঞ্চালনায় ‘বিগ বস’র ষোড়শ সিজনের শেষ পর্ব হয়। শিরোপার সঙ্গে হায়দরাবাদের তরুণ স্ট্যান জিতে নেন ৩১ লাখ ৮০ হাজার রুপি; এছাড়া পেয়েছেন একটি গাড়ি ও ট্রফি। 

প্রতিযোগিতায় দ্বিতীয় হয়েছিলেন শিব ঠাকরে; আর প্রিয়াঙ্কা চাহার চৌধুরী হয়েছিলেন তৃতীয়।

শিরোপা জয়ী স্ট্যানকেই পারফরমেন্স ও বুদ্ধিদীপ্ত কাজে সবার মধ্যে ‘উজ্জ্বল’ হিসেবে বর্ণনা করে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।