ফারিণের চমক ইত্যাদিতে

ফারিণের আশা, দর্শকশ্রোতাদের কাছে তার এ গান ‘গ্রহণযোগ্যতা’ পাবে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 April 2024, 02:20 AM
Updated : 4 April 2024, 02:20 AM

ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির ঈদের পর্বে চমক নিয়ে আসছেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। এই প্রথম টেলিভিশনে তাকে দেখা যাবে গান গাইতে।

ইত্যাদির প্রযোজনা প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশন এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে ফারিন এই গানে জুটি বেঁধেছেন সংগীত শিল্পী তাহসান খানের সঙ্গে।

বিবৃতিতে ফারিণ বলেন, “ইত্যাদি ছোটবেলা থেকেই আমার প্রিয় অনুষ্ঠান। আমার প্রিয় অনুষ্ঠানে গান গাইতে পেরে খুবই ভালো লাগছে। গানটি ভালো হয়েছে। শোনার পর মনে হয়েছে, ভিন্ন ধরনের গান হয়েছে। আমার বিশ্বাস, সব শ্রেণির শ্রোতা-দর্শকের কাছে ভালো লাগবে এটি। আমাকে সুযোগ দেওয়ার জন্য ইত্যাদির প্রতি কৃতজ্ঞ।”

গানটি নিয়ে তাহসানের ভাষ্য, এ ধরনের গান করার অভিজ্ঞতা তার প্রথম।

“উৎসবের আমেজ নিয়ে, আনন্দময় একটি গান হয়েছে। ফারিণও খুব ভালো গেয়েছে।“

গানের কথা লিখেছেন কবির বকুল। সুর ও সংগীত করেছেন ইমরান মাহমুদুল।

ঈদের ইত্যাদিতে আরেকটি গানে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী বাপ্পা মজুমদার, তার সঙ্গে গেয়েছেন এ প্রজন্মের সংগীতশিল্পী ইমরান মাহমুদুল।

ইমরান বলেন, “ইত্যাদির জন্য প্রথম গান গাইতে পেরে খুব ভালো লাগছে। আমার কাছে ইত্যাদি একটি আবেগের নাম। তখনো বিনোদন জগতে গান গাইতে আসিনি। সেই ছোটবেলা থেকে ইত্যাদি দেখতাম। স্বপ্ন দেখতাম, একদিন ইত্যাদিতে গান করব। তখন ইত্যাদিতে একটা গান গাওয়ার সুযোগ পেলেই হিট হয়ে যেতেন শিল্পী। ভাবতাম, কোনো দিন আমি যদি ইত্যাদিতে একটা গান গাইতে পারতাম!”

ইমরানের গানটির কথা লিখেছেন লিটন অধিকারী রিন্টু, সুর ও সংগীত করেছেন ইমরান মাহমুদুল।

গত ২ মার্চ মিরপুর ইনডোর স্টেডিয়ামে ইত্যাদির বিশাল সেটে গান দুটির চিত্রধারণ করা হয়।

হানিফ সংকেতের পরিচালনা ও সঞ্চালনায় প্রতিবারের মত এবারও ঈদের বিশেষ ইত্যাদি বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হবে ঈদের পরদিন রাত ৮টায়।