দক্ষিণে যাত্রায় অর্জুন রামপালও

এ অভিনেতার আগামী যাত্রা তেলেগু সিনেমায়।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 May 2023, 04:52 PM
Updated : 10 May 2023, 04:52 PM

বলিউডে একের পর এক অভিনেতা-অভিনেত্রী দক্ষিণের পথে যাত্রা করছেন, তাতে নাম লেখালেন অর্জুন রামপালও। বলিউডে সফল ক্যারিয়ারের পর এই অভিনেতার আগামী যাত্রা তেলেগু সিনেমায়।

এনডিটিভি জানিয়েছে, দক্ষিণী পরিচালক অনিল রবিপুদির পরবর্তী সিনেমা ‘এনবিকে-১০৮’-এ কাজ করতে চলেছেন অর্জুন।

বুধবার অভিনেতা ইন্সটাগ্রামে একটি ভিডিও প্রকাশের মাধ্যমে পরবর্তী সিনেমার ঘোষণা দিয়েছেন।

ভিডিওতে অর্জুনকে নন্দমুরি বালাকৃষ্ণের একটি বিখ্যাত সংলাপ আওড়াতে দেখা গেছে। নির্মাতা অনিল রবিপুদি রীতিমতো হতবাক হয়ে তা শুনছিলেন। অভিনেতার কাছে তিনি জানতে চান, কী করে দিব্যি তেলেগু সংলাপ বলে যাচ্ছেন তিনি? জবাবে অর্জুন বলেন, অনিল রবিপুদি ও নন্দামুরি বালাকৃষ্ণের সঙ্গে কাজ করার সুবাদে তিনি বাধ্য হয়েছিলেন ভাষাটি শিখতে, যাদের তিনি ‘বালায়্যা গারু’ বলে সম্বোধন করেছেন।

এছাড়াও অভিনেতা বুধবার নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেল থেকে সিনেমার একটি পোস্টার শেয়ার করে লিখেছেন, “আমাকে সুযোগ দেওয়ার জন্য ধন্যবাদ। খুবই উত্তেজিত। এটি খুবই মজার হতে চলেছে।”

এই সিনেমার মুখ্য ভূমিকায় দেখা যাবে কাজল আগরওয়াল ও শ্রীলীলাকে। সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন থামন।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, সম্প্রতি এক সাক্ষাৎকারে ২০০৭ সালের সিনেমা “ওম শান্তি ওম’-এ শাহরুখ অভিনীত চরিত্রটি নিয়ে কথা বলে আলোচনায় আসেন অর্জুন। অর্জুনের মতে, শাহরুখের চরিত্রটি ছিল ‘বিরক্তিকর’। তিনি বলেন, “শাহরুখ অভিনীত চরিত্রটি যখন দ্বিতীয় বার ওম কাপুর হয়ে জন্ম নিচ্ছে, সেটা মেনে নেওয়া যায় না। যেন স্বজনপোষণের জলজ্যান্ত দৃষ্টান্ত।”

এর আগেও স্বজনপোষণ নিয়ে সরব হয়েছিলেন অভিনেতা। তার মতে, যারা তারকা-সন্তান, তারা এই পেশায় আসার ক্ষেত্রে বাড়তি সুযোগ পায়।