অনেকে থাকলেও কেন সেই গানে ছিলেন না আমির খান?

‘দিওয়ানগি’ গানে বলিউডের তারাদের মেলা বসেছিল।

নিউজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Feb 2024, 11:34 AM
Updated : 8 Feb 2024, 11:34 AM

শাহরুখ খান অভিনীত সুপারহিট সিনেমা ‘ওম শান্তি ওম’ এ ক্যামিও উপস্থিতির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন আমির খান। নির্মাতা ফারাহ খান সিনেমার সবচেয়ে আকর্ষণীয় অংশ ‘দিওয়ানগি’ গানে অতিথি শিল্পী হিসেবে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন ‘মি. পারফেকশনিস্ট’কে । বলিউডের খ্যাতিমান তারকাদের দেখা মিলেছিল এ গানে। কিন্তু আমির সে যাত্রার অংশ হতে চাননি।

সম্প্রতি মনীশ পলের পডকাস্টে আমিরের প্রত্যাখানের বিষয়টি নিয়ে মুখ খুলেছেন ফারাহ খান। তিনি বলেন, “তারকাদের অনেককেই ডেকেছিলাম। অমিতজি আসতে পারেননি। কারণ ওই সপ্তাহে অভিষেক-ঐশ্বরিয়ার বিয়ে ছিল। আমিরের বিষয়টি ছিল সবচেয়ে মজার। আমাকে শেষ পর্যন্ত ঝুলিয়ে রেখেছিলেন তিনি। আসতে না পারার কারণ হিসেবে ‘তারে জমিন পার’ সিনেমাকে টেনেছিলেন।

“আমি বললাম, আসুন, আমি দুই ঘণ্টার মধ্যে কাজ শেষ করে দেব। জবাবে তিনি বলেছিলেন, ‘ফারাহ, আমি সম্পাদনা করছি, আমি যদি দুই ঘণ্টার জন্য সম্পাদনা ছেড়ে শুটিংয়ে আসি, তাহলে আমার সিনেমাটি ছয় মাস পিছিয়ে যাবে’। তখন আমি বললাম, আপনি দয়া করে আসবেন না। পরে তার কাছে কারণ জানতে চাইলে তিনি জানিয়েছিলেন, তিনি আসলে আসতেই চাননি।”

‘দিওয়ানগি’ গানে বলিউডের তারাদের মেলা বসেছিল। ধর্মেন্দ্র, জিতেন্দ্র, রেখা থেকে  ‍শুরু করে টাবু, কারিশমা কাপুর, প্রিয়াঙ্কা চোপড়া, সালমান খান, সাইফ আলি খান, সঞ্জয় দত্ত, মিঠুন চক্রবর্তী, কাজল, রানি মুখার্জি, জুহি চাওলাসহ অনেক তারকাই মুখ দেখান সেই গানে। সংবাদ সূত্র: ইন্ডিয়ার এক্সপ্রেস

(প্রতিবেদনটি প্রথম ফেইসবুকে প্রকাশিত হয়েছিল ১০ সেপ্টেম্বর ২০২৩ তারিখে: ফেইসবুক লিংক)