বীরের ছবি দিয়ে ফের দোয়া চাইলেন বুবলী

ছেলের ছবি দেওয়ার আগে নিজের নতুন একটি ছবিও ফেইসবুকে তুলেছেন এই চিত্রনায়িকা।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Oct 2022, 11:31 AM
Updated : 2 Oct 2022, 11:31 AM

তুমুল আলোচনার জন্ম দিয়ে বেবি বাম্পের ছবি ফেইসবুকে প্রকাশ করেছিলেন চিত্রনায়িকা শবনম বুবলী, এরপর ছেলে এবং ছেলের বাবার ছবি দিয়ে দিলেন ‘সত্যভাষণ’। এর মধ্যে আবার নতুন ছবি দিয়ে ছেলের জন্য দোয়া চেয়েছেন বুবলী।

রোববার সকালে নিজের ফেইসবুক ওয়ালে ছেলে শেহজাদ খান বীরের দুটি ছবি পোস্ট করে বুবলী লিখেছেন, “আমার ছেলে শেহজাদ খান বীরকে নিঃশর্তভাবে ভালোবাসার জন্য সবাইকে অনেক ধন্যবাদ। বীরকে আপনাদের প্রার্থনায় রাখবেন।”

ছবিতে দেখা গেছে, নীল রঙের পাঞ্জাবির উপরে স্টাইলিশ হাফহাতা কটি চড়িয়েছে বীর। সাদা রঙের একটি গোল টুপিও দেখা যাচ্ছে শাকিব খান-বুবলীর ছেলের মাথায়।

ছবি পোস্টের আধা ঘণ্টার মধ্যেই লাইক-কমেন্টে ভেসে গেছে তারকা জুটির ছোট্ট বীর। ছবির নিচে শুভেচ্ছা-ভালোবাসা-স্নেহের অজস্র মন্তব্যের জোয়ার। তবে কমেন্ট বক্সে শাকিব-বুবলীর প্রতি তীর্যক মন্তব্যও করেছেন অনেকে।

ছেলের ছবি দেওয়ার আগে নিজের নতুন একটি ছবিও ফেইসবুকে তুলেছেন বুবলী। ছবির ক্যাপশনে ‘লিডার: আমিই বাংলাদেশ’ লেখা দেখে স্পষ্ট এটি তার নতুন সিনেমার শুটিয়ের ফাঁকে তোলা।

দেশে বুবলী কিংবা শাকিব খান দুজনে এই সিনেমার শুটিংয়ে ব্যস্ত থাকলেও প্রকাশ্যে আসছেন না দুজনের কেউই।   

গত মঙ্গলবার শাকিব ও তার সাবেক স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাসের ছেলে আব্রাম খানের জন্মদিনে ‘চাদর’ সিনেমার শুটিং চলার মধ্যেই নিজের অন্তঃসত্ত্বাকালীন ছবি ফেইসবুকে প্রকাশ করেন বুবলী।

তিন দিনের মাথায় ফেইসবুক পোস্টে বেশ কয়েকটি ছবি প্রকাশ করে তিনি লেখেন, “শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।”

একই সময়ে প্রায় একই বাক্যে একই খবর ফেইসবুকে দেন আলোচিত চিত্রনায়ক শাকিব খান।

তখন স্পষ্ট হয়, বুবলী ও শাকিব খানের ছেলের জন্ম হয়েছে আগেই। দুই বছর আগে বুবলীর যুক্তরাষ্ট্রে দীর্ঘদিনের অবস্থানে যে গুঞ্জন ছড়িয়েছিল, তাও ভিত্তি পায়।

শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ দিয়ে ২০১৬ সালে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় এক সময়ের টেলিভিশন সংবাদ পাঠক বুবলীর। পরে শাকিব খানের সঙ্গে বুবলীর প্রেমের গুঞ্জন চলে।

তবে এর মধ্যে চিত্রনায়িকা অপু বিশ্বাস নিজের ছেলে শিশুকে প্রকোশ্যে এনে জানান, শাকিব খানের সঙ্গে তার বিয়ে হয়েছে এবং এই সন্তান তাদেরই।

শাকিব প্রথমে স্বীকার না করলেও পরে স্ত্রী-সন্তানকে স্বীকার করে নেন। তবে বছরখানেকের মধ্যেই তাদের বিয়ে ভেঙে যায়। তাদের ছেলে আব্রাম খান জয় এখন মূলত মা অপুর সঙ্গেই থাকছেন। 

Also Read: ফেইসবুকে শাকিব-বুবলীর বোমা, নাম জানালেন ছেলের

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক