ফেইসবুকে শাকিব-বুবলীর বোমা, নাম জানালেন ছেলের

দুজন একই সময়ে ফেইসবুকে দিয়েছেন একই খবর, সাথে ছেলের ছবি।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Sept 2022, 06:33 AM
Updated : 30 Sept 2022, 06:33 AM

তুমুল আলোচনার জন্ম দিয়ে বেবি বাম্পের ছবি ফেইসবুকে প্রকাশ করেছিলেন চিত্রনায়িকা শবনম বুবলী; বলেছিলেন, শিগগিরই সব জানাবেন। তিন দিনের মাথায় সেই অপেক্ষা থেকে তিনি মুক্তি দিলেন।

শুক্রবার সকালে এক ফেইসবুক পোস্টে বেশ কয়েকটি ছবি প্রকাশ করে তিনি লিখেছেন, “শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।”

একই সময়ে প্রায় একই বাক্যে একই খবর ফেইসবুকে দেন আলোচিত চিত্রনায়ক শাকিব খান।

তার পোস্ট বলছে, “শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।”

চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে প্রেমের গুঞ্জনের মধ্যে বুবলী দুই বছর আগে কয়েক মাস যুক্তরাষ্ট্রে ছিলেন। এরপর গত ২৭ সেপ্টেম্বর বাংলাদেশে শুটিং চলার মধ্যে নিজের বেবি বাম্পের ছবি ফেইসবুকে প্রকাশ করে নতুন করে গুঞ্জন উসকে দেন বুবলী।

অনেকেই তখন মন্তব্য করেছিলেন, বুবলীর সন্তানসম্ভবা হওয়ার যে গুঞ্জন ইতোপূর্বে ছড়িয়েছিল, তার সত্যতা এখন মিলছে।

মঙ্গলবার সন্ধ্যায় ‘চাদর’ সিনেমার শুটিং স্পটে বুবলীকে পেয়ে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম জানতে চাইলে এই চিত্রনায়িকা বলেন, “আমি কিছুদিন সময় চাই।

“তবে এটুকু বলব আমি মুসলিম, আমাদের যা কিছু হয়েছে সামাজিকভাবে ...। আজ যেহেতু অন্য একটি সিনেমার শুটিংয়ে আছি, তাই তাদের বিরক্ত করতে চাচ্ছি না। যেহেতু বিষয়টা সেনসিটিভ, আমি কয়েকদিনের মধ্যে সব কিছু আপনাদের জানাব।”

এর মধ্য দিয়ে বিয়ের কথা অনেকটাই স্বীকার করে নেন বুবলী; যদিও স্বামীর নাম তিনি তখন প্রকাশ করেননি।

Also Read: বেবি বাম্পের ছবি দিয়ে বুবলী বললেন, সব জানাবেন ‘কয়েকদিনের মধ্যে’ 

Also Read: তখন বিয়ে না করলে ভালো হত, এখন বলছেন অপু বিশ্বাস

ভক্তদের অপেক্ষার মধ্যেই শুক্রবার সকালে সংবাদমাধ্যমে খবর আসে, বুবলীর বেবি বাম্পের ওই ছবি নতুন নয়, শাকিব খান আর তার ছেলের বয়স হয়ে গেছে আড়াই বছর।

বীর ও ক্যাসিনো সিনেমার শুটিং সেরে  বুবলী চলে গিয়েছিলেন যুক্তরাষ্ট্রে, ২০২০ সালের মার্চে নিউ ইয়র্কের লং আইল্যান্ডের এক হাসপাতালে তার ছেলের জন্ম হয়।

শাকিব বা বুবলী অবশ্য ফেইসবুকে এতকিছু লেখেননি। শুক্রবারের পোস্টে  দুজনই একটি বাক্য লিখেছেন। “আমরা চেয়েছি একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন, ভালোর জন্যই করেন, সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।”

শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ দিয়ে ২০১৬ সালে ঢাকাই চলচ্চিত্রে অভিষেক হয় এক সময়ের টেলিভিশন সংবাদ পাঠক বুবলীর।

পরে শাকিব খানের সঙ্গে বুবলীর প্রেমের গুঞ্জন চলে। তবে এর মধ্যে চিত্রনায়িকা অপু বিশ্বাস নিজের ছেলে শিশুকে প্রকোশ্যে এনে জানান, শাকিব খানের সঙ্গে তার বিয়ে হয়েছে এবং এই সন্তান তাদেরই।

শাকিব প্রথমে স্বীকার না করলেও পরে স্ত্রী-সন্তানকে স্বীকার করে নেন। তবে বছরখানেকের মধ্যেই তাদের বিয়ে ভেঙে যায়। তাদের ছেলে আব্রাম খান জয় এখন মূলত মা অপুর সঙ্গেই থাকছেন। 

 ‘ব্যক্তিগত’ প্রয়োজনে টানা নয় মাস নিউ ইয়র্কে কাটিয়ে গত ১৭ অগাস্ট দেশে ফেরেন সাকিব। এর মধ্যে গত ২৮ সেপ্টেম্বর ছেলে আব্রাম খানের ষষ্ঠ জন্মদিন তার বাড়িতেই হয়। সেখানে অপু বিশ্বাসও ছিলেন, তবে কোনো ছবিতেই শাকিব-অপুকে এক সঙ্গে দেখা যায়নি।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক