নেটফ্লিক্সে আসছে না হ্যালি বেরির ‘দ্য মাদারশিপ’

মার্কিন সংবাদ মাধ্যমগুলো বলছে, সিনেমার পোস্ট-প্রোডাকশনে অনেক বেশি বিলম্বের কারণে নেটফ্লিক্স আর এগোতে চাইছে না।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Jan 2024, 07:43 AM
Updated : 25 Jan 2024, 07:43 AM

অস্কারজয়ী মার্কিন অভিনেত্রী হ্যালি বেরির সায়েন্স ফিকশন চলচ্চিত্র ‘দ্য মাদারশিপ’ নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে না।

পোস্ট-প্রোডাকশন পর্যায়ে নতুন করে গুরত্বপূর্ণ কিছু শুটের প্রয়োজন পড়ায় সিনেমাটি নিয়ে নেটফ্লিক্স আর এগোয়নি বলে হলিউড রিপোর্টার জানিয়েছে।

সিনেমার সহ-প্রযোজক বেরি ও তার দল মাদারশিপের চিত্রগ্রহণ শেষ করেন ২০২১ সালে। এরপর ২০২২ সালেই মুক্তির পরিকল্পনা ছিল। কিন্তু এখন পর্যন্ত সেটির মুক্তির দিনক্ষণ চূড়ান্ত হয়নি।

বিষয়টি নিয়ে হ্যালি বেরি কিংবা নেটফ্লিক্স কর্তৃপক্ষ প্রকাশ্যে কোনো ব্যাখ্যা দেয়নি বলে জানিয়েছে বিবিসি।

২০২১ সালে সিনেমাটি নিয়ে নেটফ্লিক্সের ট্রেইলারে বলা হয়েছিল, ‘দ্য মাদারশিপ’ সায়েন্স ফিকশন অ্যাডভেঞ্চার ঘরানার চলচ্চিত্র। গ্রামের খামার থেকে রহস্যজনকভাবে নিখোঁজ স্বামীকে হন্য হয়ে খুঁজতে থাকেন সারা মোর্স (হ্যালি বেরি)। একপর্যায়ে নিজেদের বাড়ির নিচে অদ্ভুত অপার্থিব এক বস্তু খুঁজে পান। এরপর সন্তানদের নিয়ে সারা মোর্স তার স্বামী ও সেই বস্তুর রহস্য অনুসন্ধানে ছুটতে থাকেন।

সিনেমায় বেরি ছাড়াও রয়েছেন সিডনি লেমন, কলিন ও’বেরিন, মলি পার্কার এবং ওমারি হার্ডউইক। ব্রিটিশ নির্মাতা ম্যাথিউ চার্মান সিনেমাটি পরিচালনা করেছেন।

মার্কিন সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, ‘দ্য মাদারশিপের’ দৃশ্য অনেক আগে ধারণ করা হলেও পোস্ট-প্রোডাকশনে এসে অনেক বেশি বিলম্বের কারণে নেটফ্লিক্স সেটি আর এগোতে চাইছে না।

নেটফ্লিক্সের সঙ্গে হ্যালি বেরি এর আগেও কাজ করেছেন। ২০২০ সালে ‘ব্রুজড’ ড্রামা দিয়ে পরিচালক হিসেবে তিনি নেটফ্লিক্সের সঙ্গে যুক্ত হন। আসন্ন অ্যাকশন থ্রিলার ‘দ্য ইউনিয়ন’-এ মার্ক ওয়াহলবার্গের সঙ্গে সহঅভিনেতা হিসেবে রয়েছেন বেরি।