নীরবতা ভাঙলেন নওয়াজউদ্দীন সিদ্দিকী

স্ত্রীর একের পর এক অভিযোগে বিদ্ধ এই বলিউড তারকা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Feb 2023, 03:12 PM
Updated : 23 Feb 2023, 03:12 PM

স্ত্রীর একের পর এক অভিযোগে বিদ্ধ নওয়াজউদ্দীন সিদ্দিকী অবশেষে মুখ খুলেছেন। তিনি বলেছেন, এই ঘটনায় সন্তানদেরই বেশি ক্ষতি হচ্ছে।

বুধবার ইনস্ট্যান্ট বলিউডকে দেওয়া এক সাক্ষাৎকারে দুই সন্তানকে নিয়ে নিজের দুঃশ্চিন্তার কথা জানিয়েছেন এই বলিউড তারকা।

তার কথায়, “যা হচ্ছে, তাতে সবচেয়ে বেশি প্রভাবিত হচ্ছে আমার সন্তানরা। দুবাইয়ের একটি স্কুলে লেখাপড়া করে ওরা। সমস্ত ঝামেলার কারণে ওরা এক মাস ধরে স্কুলে যায়নি। আমার একটাই চাওয়া, ওরা যেন স্কুলে যেতে পারে।”

দ্বিতীয় স্ত্রী আলিয়া অভিনেতা নওয়াজের বিরুদ্ধে প্রতারণা, বিশ্বাসভঙ্গের একের পর এক অভিযোগ করে চলছেন।

২০২০ সালে একবার বিয়ে বিচ্ছেদ চেয়েছিলেন আলিয়া। তবে পরের বছর ওই আবেদন ফিরিয়ে নিয়ে বলেছিলেন, তারা একসঙ্গে সমস্যাগুলো মিটিয়ে নেওয়ার চেষ্টা করছেন।

এখন আবার নওয়াজের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন তিনি। টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে আলিয়া বলেন, “অর্থের প্রয়োজন নেই আমার। তবে আমাদের দ্বিতীয় সন্তানের পিতৃ পরিচয় নিয়ে প্রশ্ন ওঠায় হতবাক হয়েছি আমি। নওয়াজ কীভাবে বলতে পারে যে দ্বিতীয় সন্তানের জন্মের সময় আমরা লিভ-ইন সম্পর্কে ছিলাম?”

অভিনেতার পরিবারের বিরুদ্ধে খেতে না দেওয়া, ঘরে বন্দি করে রাখার মতো অভিযোগ আনেন আলিযা। নওয়াজের মা তাদের দ্বিতীয় সন্তানকে ‘অবৈধ’ বলেছিলেন বলেও তার দাবি। সেজন্য ডিএনএ পরীক্ষার জন্য আদালতের দ্বারস্থও হন তিনি।

এরপর দুবাইয়ে নওয়াজের গৃহকর্মীও একই সুরে অভিযোগ তোলেন। তিনি বলেছিলেন, দুবাইয়ে খাবার এবং টাকা-পয়সা ছাড়া তাকে আটকে রাখা হয়েছে। পরে আবার বক্তব্য উল্টে ওই গৃহকর্মী বলেন, কারও চাপে পড়ে অভিনেতার বিরুদ্ধে অভিযোগ করতে বাধ্য হয়েছিলেন তিনি।

এতসব অভিযোগ নিয়ে সংবাদ মাধ্যমে শোরগোল পড়লেও এতদিন কোনো কথা বলেননি নওয়াজ।

নওয়াজকে শেষবার দেখা গিয়েছিল বছরের শুরুতে মুক্তি পাওয়া ‘হিরোপান্টি ২’ সিনেমায়। আগামীতে তাকে কঙ্গনা রানাউতের হোম প্রোডাকশন ‘টিকু ওয়েডস শেরু’তে দেখা যাবে। এছাড়া ‘হাড্ডি’ সিনেমায় রূপান্তরকামী নারী চরিত্রেও নওয়াজ কাজ করছেন। সিনেমাটি মুক্তি পাবে আগামী বছর।