ভিকিকে সালমানের দেহরক্ষীদের ধাক্কা, ক্যাটরিনার কারণে?

ঘটনাটিকে অবশ্য বড় মনে করছেন না ভিকি কৌশল।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 May 2023, 07:32 AM
Updated : 27 May 2023, 07:32 AM

স্ত্রীর সাবেক প্রেমিক সালমান খানের সঙ্গে হাত মেলাতে গিয়ে রীতিমতো অপদস্থ হতে হল বলিউড অভিনেতা ভিকি কৌশলকে।

এনডিটিভি জানিয়েছে, ভিকি ও সালমানের মুখোমুখি হওয়ার ঘটনা সামনে এনেছে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও। যেখানে সালমান খানের দেহরক্ষীদের ধাক্কায় নাকাল হতে হয় ভিকিকে।

ভিডিওটি ভাইরাল হওয়ার পাশাপাশি সোশাল মিডিয়ায় অনেকেই প্রশ্ন তুলেছেন, ক্যাটরিনা কাইফের স্বামীর হওয়ার কারণেই কি সালমানের এমন আচরণ।

বিদেশে এক অনুষ্ঠানে ধাক্কার ওই ভিডিও ভাইরাল হওয়ার পর ওই অনুষ্ঠানেরই দ্বিতীয় দিনে ভিকির সঙ্গে দেখা হতেই তাকে বুকে জড়িয়ে ধরেন সালমান। দুই অভিনেতার আলিঙ্গনের সেই ভিডিও নিয়েও চলছে আলোচনা।

প্রথম ঘটনাটি আবুধাবিতে ‘আইফা ২০২৩’র পুরস্কার বিতরণ অনুষ্ঠানের সংবাদ সম্মেলনের সময়ে।

ভিডিওতে দেখা যায়, লাল গালিচার একপাশে দাঁড়িয়ে ভক্তদের সঙ্গে ছবি তুলছিলেন কৌশল। সে সময় উল্টোদিক থেকে নিরাপত্তারক্ষী বেষ্টিত হয়ে আসতে থাকেন সালমান খান। তখন কিছুটা ধাক্কা দিয়ে কৌশলকে রাস্তা থেকে সরিয়ে দেয় ভাইজানের দেহরক্ষীরা।

এরপরেও কৌশল হাত মেলাতে এগিয়ে যান সালমানের দিকে। কিন্তু হাত মেলান তো দূরের কথা, ভিকির দিকে দীর্ঘ শীতল দৃষ্টি হেনে এগিয়ে যেতে থাকেন সালমান। বাড়ানো হাত পিছিয়ে নিয়ে বিব্রত ভাব নিয়ে দাঁড়িয়ে পড়েন ভিকি।

দ্বিতীয় দিনেও নিরাপত্তারক্ষীদের নিয়ে এগিয়ে যাচ্ছিলেন সালমান খান। সেদিন লাল গালিচায় থাকা কৌশলকে দেখে নিজে থেকে সালমানকে এগিয়ে যেতে দেখা যায়। কাছে গিয়ে সালমান জড়িয়ে ধরেন ক্যাটরিনার স্বামীকে। ভিকির সঙ্গে করমর্দন করেন সলমনের দেহরক্ষী শেরাও।

তবে ঘটনাটি নিয়ে খুব একটা মাথাব্যথা নেই ভিকির। তিনি বলেন, “অনেক সময় অপ্রযোজনীয় বিষয় নিয়ে আলোচনা হয়। এসবের কোনো দরকার নেই। অবান্তর।”

ভিডিওতে যা দেখা যায়, সেটাই সবসময় সত্যি নয় মন্তব্য করে তিনি বলেন, “এসব নিয়ে কথা বাড়ানোর কোনো মানে হয় না।”

নিজের ক্যারিয়ারের চতুর্থ সিনেমাতেই সালমানের সঙ্গে জুটি বেঁধেছিলেন ক্যাটরিনা। এরপর বলিউডে এই নায়িকার ক্যারিয়ার গড়তে নেপথ্য ‘অভিভাবক’ হয়ে যান সালমান।

প্রকাশ্যে কখনই দুজনে তাদের প্রেম নিয়ে সরব হননি, কিন্তু তাদের অঘোষিত ‘প্রেম’ কাহিনীতে বুঁদ হয়ে থেকেছে বলিউড।

এর কারণ ক্যাটরিনাকে নিয়ে বিভিন্ন সময়ে সালমানের নানা বক্তব্য। একবার এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, তিনিই ক্যাটরিনার ‘ত্রাতা ও অভিভাবক’। আবার এও বলেছিলেন, ক্যাটরিনার যেকোনো বিপদে তিনি এগিয়ে আসবেন। কেননা ক্যাটরিনার ভালো-মন্দ বিষয় নিয়ে তাকে ভাবতে হয়।

সালমান ও রণবীর কাপুরের সঙ্গে প্রেমপর্ব বিদায় দিয়ে ভিকি কৌশলকে পছন্দ করেন ক্যাটরিনা।

এরপর ২০২১ সালে রাজস্থানের ৭০০ বছরের পুরনো এক রাজপ্রাসাদে মহা ধূমধামে সাত পাকে বাঁধা পড়েন ক্যাটরিনা ও কৌশল।

তবে ক্যাটরিনার বিয়ের রাতে সৌদি আরবে উড়াল দিয়েছিলেন সালমান খান।

সালমান ও ক্যাটরিনা শেষ ২০১৯ সালে ‘ভারত’ সিনেমায় এক সঙ্গে পেয়েছিলেন দর্শকরা আগামীতে ‘টাইগার থ্রি’তে ফের সালমান ও ক্যাটরিনাকে পর্দায় দেখা যাবে।

Also Read: ‘টাইগার ৩’ নিয়ে আসছেন সালমান-ক্যাটরিনা