আইনশৃঙ্খলা রক্ষায় কঠোর ব্যবস্থা নিন: ইসিকে তাপস

সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে যারা নির্বাচনের পরিবেশ বিনষ্ট করতে চায়, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার আহ্বান জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Jan 2020, 12:15 PM
Updated : 28 Jan 2020, 12:15 PM

মঙ্গলবার দুপুরে রাজারবাগ এলাকা থেকে দিনের নির্বাচনী প্রচার শুরুর আগে এক পথসভায় বক্তব্যে এই আহ্বান জানান তিনি।

তাপস বলেন, “আমরা চাই, নির্বাচনের সুষ্ঠু পরিবেশ যাতে কোনোভাবে নষ্ট না হয়, কোনো সন্ত্রাসী কার্যকলাপের মাধ্যমে কেউ যাতে পরিবেশকে বিঘ্নিত করতে না পারে।

“নির্বাচন কমিশনসহ আইন প্রয়োগকারী সংস্থাকে আমি অনুরোধ করব, কঠোর ব্যবস্থা গ্রহণ করে সুষ্ঠু পরিবেশ যাতে বজায় রাখতে তারা যেন ব্যবস্থা নেন।”

সন্ত্রাসীদের প্রতিরোধে ঢাকাবাসীর সজাগ থাকার আহ্বানও জানান তিনি।

আওয়ামী লীগ অভিযোগ করেছে, বিএনপি ও জামায়াত ভোট বানচাল করতে সন্ত্রাসীদের ঢাকায় জড়ো করেছে।

সন্ত্রাসীদের জবাব দিতে ১ ফেব্রুয়ারি ভোট কেন্দ্রে উপস্থিত হতে ভোটারদের প্রতি আহ্বান জানান নৌকার প্রার্থী তাপস।

নৌকার পক্ষে ভোটারদের সাড়া পাওয়ার দাবি করে তিনি বলেন, “ঢাকার এ প্রান্ত থেকে ও প্রান্ত পর্যন্ত আমরা যেখানেই গণসংযোগ করছি না কেন, সব জায়গায় ঢাকাবাসীর স্বতঃস্ফূর্ত সাড়া আমরা পাচ্ছি।

“ঢাকাবাসীর উন্নয়নের জন্য আমরা যে রূপরেখা দিয়েছি, তারা তা সাদরে গ্রহণ করেছে। এর বহিঃপ্রকাশ হিসেবে ১ ফেব্রুয়ারি ঢাকাবাসী নৌকা মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করবেন বলে আমি বিশ্বাস করি। আমাকে তাদের সেবক হিসেবে, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র হিসেবে জয়যুক্ত করবেন।”

এর আগে তাপস রাজারবাগ পুলিশ লাইন্সের ১ নং গেইট এলাকায় পৌঁছালে নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এ সময় নেতাকর্মীরা নৌকা নৌকা স্লোগানে পুরো এলাকা মুখরিত করে তোলে। পরে তাদের সাথে নিয়ে শেখ তাপস লিফলেট বিলি করে নৌকায় ভোট চান।