সিএমপির ১৮ কর্মকর্তার রদবদল

পিআর শাখার স্পীনা রানী প্রমাণিককে পশ্চিম জোনে বদলি করে তার স্থলাভিষিক্ত করা হয়েছে কাজী মো. তারেক আজিজকে।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 April 2024, 12:13 PM
Updated : 4 April 2024, 12:13 PM

চট্টগ্রাম নগর পুলিশের ১২ অতিরিক্ত উপ-কমিশনার এবং ৬ সহকারী কমিশনারসহ ১৮ জনকে রদবদল করা হয়েছে।

বৃহস্পতিবার সিএমপি কমিশনার কৃষ্ণপদ রায় এ বদলি আদেশ জারি করেন বলে জানিয়েছেন অতিরিক্ত উপ-কমিশনার (পিআর) স্পীনা রানী প্রামাণিক।

বদলি আদেশ অনুযায়ী, নগর পুলিশের উত্তর জোনের অতিরিক্ত উপ-কমিশনার পংকজ দত্তকে সদর দপ্তরে এবং দক্ষিণ জোনের নোবেল চাকমাকে সদর দপ্তরের অতিরিক্ত উপ-কমিশনার (অপরারেশন) পদে পদায়ন করা হয়েছে।

পিআর শাখার স্পীনা রানী প্রমাণিককে পশ্চিম জোনে বদলি করে তার স্থলাভিষিক্ত করা হয়েছে কাজী মো. তারেক আজিজকে। তিনি নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার থেকে পদোন্নতি পেয়ে অতিরিক্ত উপ-কমিশনার হয়েছিলেন। 

সিএমপি সদর দপ্তরের অতিরিক্ত উপ-কমিশনার (অপারেশন) জাহাঙ্গীরকে উত্তর জোনে, পশ্চিম জোনের আশরাফুল করিমকে দক্ষিণ জোনে পদায়ন করা হয়েছে।

একই আদেশে অতিরিক্তি উপ-কমিশনার (ক্রাইম) কামরুল হাসানকে পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম), বন্দর জোনের শেখ শরীফ উজ জামানকে সদর দপ্তরের ক্রাইম শাখায়, এমটি শাখার কাজী হুমায়ন রশীদকে বন্দর জোনে বদলি করা হয়েছে। 

এছাড়া মুকুর চাকমাকে এমটি শাখায়, মফিজ উদ্দিনকে নগর বিশেষ শাখায় (সিটি এসবি) এবং বাবুল চন্দ্র বণিককে এস্টেট অ্যান্ড ডেভেলপমেন্ট শাখায় পদায়ন করা হয়েছে।

অপর একটি আদেশে ট্রাফিক উত্তর জোনের সহকারী কমিশনার আসিফ মাহমুদ গালিবকে কর্ণফুলী জোনে, চকবাজার জোনের সব্যসাচী মজুমদারকে ডবলমুরিং জোনে, সিএমপি সদর দপ্তরের শরীফুল আলম চৌধুরী সুজনকে ট্রাফিক উত্তর জোনে, সহকারী কমিশনার (ক্রাইম) নূরে আলম মাহমুদকে চকবাজার জোনে বদলি করা হয়েছে।

নুরুল ইসলাম সিদ্দিকীকে সদর দপ্তরের ক্রাইম শাখায় ও দেলোয়ার হোসেনকে ট্রাফিক বন্দর জোনে পদায়ন করা হয়েছে।